Connect with us

দিনাজপুর

হাকিমপুর হিলিতে পালিত হল বাংলাভিশন টিভি এর ১২তম প্রতিষ্ঠা বার্ষিকী

Published

on

লুৎফর রহমান,হাকিমপুর: ‘ভালোবাসা এই পথে গেছে’ এই প্রতিপাদ্যকে ধারণ করে হাকিমপুর বর্ণিল আয়োজনে পালিত হয়েছে নতুন ধারার বাংলাভিশন টিভি এর ১২তম প্রতিষ্ঠা বার্ষিকী। শুক্র বার আজ সাড়ে ১১ টায় হাকিমপুর প্রেসক্লাবের সামনে থেকে এক বর্নাঢ্য র‍্যালি শোভাযাত্রা বের হয়। শোভাযাত্রা শেষে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয় হাকিমপুর প্রেসক্লাবের হলরুমে।
প্রেসক্লাব সভাপতি মোঃ মোস্তাফিজুর রহমান মিলন,এর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় স্বাগত বক্তব্য দেন,বাংলাভিশন টিভি এর হাকিমপুর প্রতিবেদক মুরাদ কবির ইমাম।
আলোচনা সভায় প্রধান অতিথি বক্তব্য দেন, হাকিমপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আকরাম আলী মন্ডল। তিনি বলেন, বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন বাংলাভিশন টিভি বরাবরই এগিয়ে। কমমুল্যে পাঠকদের মাঝে বাংলাভিশন টিভি ধারনাটি এর কাছ থেকে অন্য । বাংলাভিশন টিভি আধুনিক সাংবাদিকতার জনক উল্লেখ করে হাকিমপুর জনমানুষের উন্নয়নে এই টিভি ভূমিকা রাখবেন বলে প্রত্যাশা ব্যাক্ত করেন তিনি।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, হাকিমপুর পৌর মেয়র জামিল হোসেন চলন্তত,
-হাকিমপুর হিলি আমদানী ও রপ্তানীকারক গ্রুপের সভাপতি, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হারুনুর রশিদ হারুন, উপজেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক মোঃ সোহরাফ হোসেন মল্লিক প্রতাপ,উপজেলা স্বেচ্ছাসেবক ,পৌর সম্পাদক আতাউর রহমান কাজল,পৌর কৃষক লীগ সাধারণ সাম্পাদক মোঃ রাকিবুল হোসেন ডালিম,দৈনিক করতোয়া মোঃ আলতাফ হোসোন, হাকিমপুর প্রেসক্লাব এর সাধারণ সম্পাদক ও আর টিভি মো. দেলোয়ার হোসেন, ও হাকিমপুর সময় টিভির মোঃ সফিক, দৈনিক বজ্র শক্তি নিজস্ব প্রতিনিধি মোঃ হাসিম।
অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন, নবাবগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোঃ রুহুল আমিন প্রধান সভাপতি প্রমূখ। আলোচনা সভা শেষে অতিথিরা একটি বিশাল কেক কেটে জন্মদিন উৎযাপন করেন।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *