Connect with us

দেশজুড়ে

হাতীবান্ধায় নানা কর্মসূচীর মধ্যে মে দিবস পালিত

Published

on

লালমনিরহাট সংবাদদাতা: লালমনিরহাটের হাতীবান্ধায় নানা কর্মসূচির মধ্য দিয়ে মহান মে দিবস পালিত হয়েছে। সোমবার দিনভর জাতীয় শ্রমিকলীগ, জাতীয় শ্রমিক পার্টি ও মটর শ্রমিক ইউনিয়নসহ বিভিন্ন শ্রমিক সংগঠন বিস্তারিত কর্মসূচির মধ্য দিয়ে দিবসটি পালন করেন।

সকালে আওয়ামীলীগের দলীয় কার্যালয় থেকে একটি র‌্যালী বের করেন শ্রমিকলীগ। পরে স্থানীয় অডিটোরিয়াম হলরুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক অধ্যক্ষ সারওয়ার হায়াত খান, উপজেলা আওয়ামীলীগের সভাপতি বদিউজ্জামান ভেলু, সম্পাদক মাহমুদুল হাসান সোহাগ ও সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ আবু বক্কর সিদ্দিক শ্যামল।

জাতীয় শ্রমিক পার্টি সকালে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করেন। পরে স্থানীয় আদর্শ স্কুল হলরুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা এম জি মোস্তফা, উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব মিজানুর রহমান মিলন, সাবেক বিআরডিপির চেয়ারম্যান বজলার রহমান প্রমুখ।

সকালে শহরে একটি বর্ণাঢ্য র‌্যালী বের করেন স্থানীয় মটর শ্রমিক ইউনিয়ন। এতে নেতৃত্ব দেন মটর শ্রমিক ইউনিয়নের সভাপতি সিরাজুল ইসলাম সিরাজ ও সম্পাদক রবিউল ইসলাম।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *