Connect with us

দিনাজপুর

হিলিতে সন্ত্রাস-জঙ্গিবাদের বিরুদ্ধে ইমাম ও শিক্ষকদের র‌্যালি

Published

on

হিলি প্রতিনিধি: দিনাজপুরের হিলিতে ‘সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলুন এই শ্লোগান নিয়ে ইমাম ও শিক্ষকদের অংশগ্রহণে ঈদ পূর্ণমিলনী, র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
হাকিমপুর (হিলি) উপজেলা ইসলামিক ফাউন্ডেশনের আয়োজনে সোমবার সকাল ১১টায় হিলি বাজারস্থ কেন্দ্রিয় জামে মসজিদে অবস্থিত তাদের কার্যালয় থেকে একটি র‌্যালি বের করা হয়। র‌্যালিটি হিলি স্থলবন্দরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে হাকিমপুর উপজেলা পরিষদ কার্যালয়ে গিয়ে শেষ হয়। র‌্যালিতে উপজেলা প্রশাসন, পুলিশ প্রশাসন ও বিভিন্ন এলাকার মসজিদের ইমাম ও মসজিদ ভিত্তিক শিশু শিক্ষা কার্যক্রমে নিয়োজিত শিক্ষকরা অংশ নেয়।
পরে উপজেলা পরিষদ অডিটরিয়ামে উপজেলা ইসলামিক ফাউন্ডেশনের মডেল কেয়ার টেকার মো. সাজ্জাদ হোসেনের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন হাকিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর সবুর, উপজেলা সহকারী প্রানিসম্পদ কর্মকর্তা ডা.নাসিরুল ইসলাম, কাউন্সিলর ফারুক হোসেন, এসআই শিফাত হোসেন প্রমুখ। সভায় বক্তারা দিনাজপুরের হাকিমপুর (হিলি) উপজেলায় সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে সকলের প্রতি প্রতিরোধ গড়ে তোলার আহবান জানান।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *