Connect with us

বিনোদন

১০ বছরের প্রেম কিভাবে গোপন রেখেছিলেন শ্রেয়া!

Published

on

03_SERIYA
বিনোদন ডেস্ক:
দশ বছর আগে যেদিন তার হবু স্বামীর সঙ্গে প্রথম দেখা হয়েছিল, কাকতালীয় ভাবে সেই তারিখেই বিয়ে করলেন তিনি! ৫ ফেব্র“য়ারি, সন্ধ্যা বেলা। বান্দ্রা কুর্লা কমপ্লেক্স-এর এক ফরাসি হোটেল চেন-এর বলরুম। কনের পরনে লাল বেনারসি। পা থেকে মাথা পর্যন্ত সোনার জড়োয়া সেট। পাত্র পোশাক নিয়ে একটু খুঁতখুঁতে। পাঞ্জাবি পছন্দ না হওয়াতে কলকাতা থেকে পাল্টে অন্য একটা আনিয়েছেন!
কোনও রিয়েলিটি শো-এর শ্যুটিং নয়। বলিউডি চিত্রনাট্যও নয়। সাত পাকে বাঁধা, সিঁদুর দান সব নিয়ম মেনে বিয়ে করলেন শ্রেয়া ঘোষাল। পাত্র শিলাদিত্য মুখোপাধ্যায়। মুম্বাইনিবাসী, পেশায় ব্যবসায়ী। ‘রেজিল্যান্ট টেক’-এর প্রতিষ্ঠাতা তিনি। হিপক্যাস্ক আর পয়েন্টেশেলফ্ বলে দুটো অ্যাপ তৈরির কোম্পানির সঙ্গেও যুক্ত।
বছর দশেক ধরেই শ্রেয়ার আলাপ শিলাদিত্যর সঙ্গে। ‘‘আমি যখন মুম্বইতে এসেছি, তখন থেকেই তো শিলাদিত্যকে চিনি। জানতাম শ্রেয়ার জীবনে ও খুব স্পেশাল। একসঙ্গে কলেজে পড়ত দু’জনে। শ্রেয়া তখনও এত সাফল্য পায়নি। সে সময় থেকেই ওদের প্রেম। ওদের বোঝাপড়াটাও খুব ভাল,’’ বলছেন সুরকার শান্তনু মৈত্র।
এত বছরের প্রেম। কিন্তু মিডিয়াতে কোনও দিন একটা শব্দও বলেননি কেন? ‘‘শ্রেয়া মানুষটাই অন্য রকম। তাই কাউকে কিছু বলেননি। আমরাও যারা ব্যাপারটা জানতাম, কিছু বলিনি। তবে একসময় আমি ওদের বলেছিলাম অনেক তো হল, এ বার বিয়েটা করে ফেলো। আমার মনে হয় এক বছর আগে থেকেই ওরা বিয়ের দিনটা ঠিক করে ফেলেছিল,’’ বলেন শান্তনু।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *