Connect with us

দেশজুড়ে

২৫ এপ্রিল হরতাল সমর্থনে রংপুরের নারীমুক্তি কেন্দ্রের পথসভা

Published

on

প্রেস বিজ্ঞপ্তি: সোহাগী জাহান তনুসহ সকল নারী-শিশু হত্যা-ধর্ষণ ও নির্যাতনের প্রতিবাদে ছাত্রজোট ও সাম্রাজ্যবাদ বিরোধী ঐক্যের ২৫ এপ্রিল আহুত হরতালের সমর্থনে বাংলাদেশ নারীমুক্তি কেন্দ্র ও সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট এর উদ্যোগে পথসভা ও প্রচার পত্র বিলির কর্মসূচী পালিত হয়।

সকাল সারে ১০ টায় লালবাগ গোলতত্ত্বর থেকে শুরু হয়ে খামার মোড়, চারতলা মোড়, কুড়িগ্রাম বাসস্ট্যান্ড, শাপলা চত্ত্বর, গ্রান্ড হোটেল মোড়, ওয়ালটন মোড়, এবং প্রেসক্লাব চত্ত্বরে পথসভা অনুষ্ঠিত হয়। পথসভায় বক্তব্য রাখেন সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট জেলা শাখার সভাপতি আহসানুল আরেফিন তিতু, সাধারণ সম্পাদক রোকনুজ্জামান রোকন, বাংলাদেশ নারীমুক্তি কেন্দ্রের দপ্তর সম্পাদক কামরুন্নাহার খানম শিখা, সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট কারমাইকেল কলেজ শাখার সভাপতি হোজায়ফা সাকওয়ান জেলিড, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের আহবায়ক মনোয়ার হোসেন, সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট কারমাইকেল কলেজ শাখার অর্থ সম্পাদক শাপলা রায়।

পথসভায় নেতৃবৃন্দ বলেন, সেনানিবাস এলাকার মত নিরাপত্তার চাদরে ঢাকা একটি স্থানে তনুর ধর্ষণ ও হত্যা গোটা দেশবাসীকে আতঙ্কিত করেছে। জনগণের প্রত্যাশা ছিল সরকার অবিলম্বে সুষ্ঠু তদন্ত সাপেক্ষে দোষীদের চিহ্নিত করে বিচারের ব্যবস্থা করবে।

তাই নেতৃবৃন্দ ব্যবসায়ী, রিক্রা চালক, অটো চালকসহ সর্বস্তরের মানুষকে হরতাল সফল করার জন্য এগিয়ে আসার আহবান জানান।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *