Connect with us

রাজনীতি

আ’লীগ আরেকটি নির্বাচনের মুখো-মুখি-ঠাকুরগাঁওয়ে নানক

Published

on

আব্দুল আউয়াল, ঠাকুরগাঁও: আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক এমপি বলেছেন, আওয়ামীলীগ আরেকটি নির্বাচনের মুখো-মুখি। তাই আওয়ামীলীগের সভানেত্রী ও প্রধান মন্ত্রী শেখ হাসিনা ভোটের জন্য মাঠে নেমেছে। তিনি আরও বলেন সারা দেশের পথে প্রান্তরে আওয়ামীলীগের নেত্রী মানুষের কাছে উন্নয়নের জন্য ভোট চাচ্ছেন।
প্রধানমন্ত্রীর আগমনকে কেন্দ্র করে রোববার সকাল ১১ টায় জেলা আওয়ামীলীগ আয়োজিত ঠাকুরগাঁও জেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত বর্ধিত কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
জেলা আওয়ামীলীগের সভাপতি দবিরুল ইসলাম এমপির সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য রমেশ চন্দ্র সেন এমপি, আওয়ামীলীগের রংপুর অঞ্চলের সাংগঠনিক সম্পাদক মোজাম্মেল হক এমপি, সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য সেলিনা জাহান লিটা, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ প্রশাসক সাদেক কুরাইশী, সহ-সভাপতি অ্যাড. মকবুল হোসেন বাবু, ঠাকুরগাঁও সদর উপজেলা আ’লীগের সভাপতি অরুনাংশু দত্ত টিটো, ঠাকুরগাঁও জেলা যুবলীগের সাধারাণ সম্পাদক আব্দুল মজিদ আপেল, জেলা পরিষদের সদস্য দেবাশীষ দত্ত সমীরসহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
বর্ধিত কর্মী সভায় তৃণমূল নেতা কর্মীদের দলের হাল হকিকত জানতে ফরম পুরন করতে দেয়া হয়।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *