Connect with us

রাজনীতি

জঙ্গিদের আস্তানা ধ্বংস করা বড় চ্যালেঞ্জ

Published

on

inu

খালেদা জিয়ার সন্ত্রাসী কর্মকাণ্ডের বিচার ও জঙ্গিদের সর্বশেষ আস্তানাটিও ধ্বংস করা আমাদের বড় চ্যালেঞ্জ বলেছেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।

মঙ্গলবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে বাংলাদেশের সাম্যবাদী দল (এম,এল) আয়োজিত ক্ষমতাসীন ১৪দলীয় জোটের দুই বছর পূর্তি উপলক্ষে ‘গণতন্ত্র ও উন্নয়ন’ শীর্ষক আলোচনা সভায় তিনি একথা বলেন।

ইনু বলেন, গত দুই বছরে শেখ হাসিনার নেতৃত্বাধীন মহাজোট সরকারের বড় সফলতা হলো, খালেদা জিয়ার আগুন সন্ত্রাস ও জঙ্গিবাদী আন্দোলন দমন করে দেশের উন্নয়নের ধারাকে সচল রাখা। আরেকটি হলো, সাংবিধানিক প্রক্রিয়ায় নির্বাচনের প্রক্রিয়াকে অব্যাহত রাখা।

১৪ দলের ঐক্যকে সুদৃঢ় রাখার আহ্বান জানিয়ে তথ্যমন্ত্রী বলেন, আমাদের ঐক্যকে রক্ষা করতে পারলে স্বাধীনতা বিরোধী ও পাকিস্তানি দালালদের পরাজিত করে মুক্তিযুদ্ধের চেতনায় দেশের উন্নয়নের চাকাকে আরো এগিয়ে নেওয়া সম্ভব হবে।

সংগঠনের সাধারণ সম্পাদক প্রাক্তন শিল্পমন্ত্রী দিলীপ বড়ুয়ার সভাপতিত্বে সভায় ছিলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক মেজবাহ কামাল, গণআজাদী লীগের সাধারণ সম্পাদক এস কে শিকদার, গণতান্ত্রিক পার্টির সাধারণ সম্পাদক ডা. শাহাদাত হোসেন, ওয়ার্কাস পার্টির নেতা কামরুল আহসানসহ আরো অনেকে।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *