Connecting You with the Truth

লক্ষ্মীপুরে কলেজছাত্র হত্যার ঘটনায় থানায় মামলা, ৩ নারী কারাগারে

lakshmipurmurder-picরুবেল হোসেন, লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরে আত্মীয়ের বাড়িতে বেড়াতে এসে প্রতিপক্ষের চুরিকাঘাতে হোসেন আহম্মেদ শাওন (১৯) নামে এক কলেজ ছাত্র নিহত হন। এ ঘটনায় তার খালাতো ভাই সালাহ উদ্দিন লোটাস বাদী হয়ে বুধবার রাতে সোহেল পাটোয়ারীকে প্রধান করে ১০ জনের নাম উল্লেখ করে সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পরে রাতেই পুলিশ ঘটনার সাথে জড়িত ৩জনকে গ্রেফতার করে।
গ্রেপ্তারকৃতরা হলেন, লক্ষ্মীপুর পৌর শহরের অবিরখিল এলাকার সোহেল পাটোয়ারীর স্ত্রী তানিয়া বেগম, নাজিম পাটোয়ারীর স্ত্রী ফেরদৌসী বেগম ও একই এলাকার আবু তাহেরর স্ত্রী শামছুর নাহার। ৩ নারী ওই কলেজ ছাত্র শাওন হত্যা মামলার এজহারভূক্ত আসামী বলে জানায় পুলিশ। আজ বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) দুপুরে ২টার দিকে গ্রেপ্তারকৃতদের লক্ষ্মীপুর আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।
নিহত শাওন সদর উপজেলার রাধাপুর গ্রামের মিত্তিরহাট এলাকার রাইতের বাড়ির মো. তোফায়েল আহাম্মেদের ছেলে। সে লক্ষ্মীপুর সরকারি কলেজের বিজ্ঞান বিভাগ থেকে এ বছর এইচএসসি পাশ করেন। অপর আহত লোটাস অবিরখীল এলাকার আবদুল হালিম পাটোয়ারী বাড়ির মহিব উল্যা মাস্টারের ছেলে।
স্থানীয়রা ও মামলা সূত্রে জানা যায়, অবিরখীল গ্রামের আবদুল হামিদ পাটোয়ারী বাড়িতে দীর্ঘদিন থেকে জমি নিয়ে মহিব উল্যার সঙ্গে একই বাড়ির দিদার হোসেন পরানের বিরোধ চলছিল। বুধবার দুপুরে প্রতিপক্ষ দিদার হোসেন পরানের নেতৃত্বে একদল সন্ত্রাসী দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে মহিব উল্লার ঘরে ঢোকে তার ছেলে সালাহ উদ্দিন লোটাসের ওপর হামলা চালায়। এসময় লোটাসের বাড়িতে বেড়াতে আসা খালাতো ভাই কলেজ ছাত্র শাওন বাধা দিলে সন্ত্রাসীরা তার বুকে চুরি ঢুকিয়ে দেয়। পরে তাকে স্থানীয়রা উদ্ধার করে সদর হাসপাতাল নেয়ার পথে তার মৃত্যু হয়।
লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল মামুন জানান, অবিরখিল এলাকায় প্রতিপক্ষের চুরিকাঘাতে কলেজ ছাত্র শাওন নিহতের ঘটনায় থানায় মামলা হয়েছে। ঘটনার পর পর ওই এলাকায় অভিযান পরিচালনা করে হত্যাকারী দলের ৩ আসামীকে গ্রেপ্তার করা হয়। তাদেরকে দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। তবে বাকী আসামীদের গ্রেপ্তারে পুলিশি অভিযান অব্যহত আছে বলে জানায় এ কর্মকর্তা।

Comments
Loading...