Connect with us

বিবিধ

সাভারে নদীর মধ্যে ড্রেজারে দুর্ধর্ষ ডাকাতি, আহত ৮

Published

on

সাভার প্রতিনিধি:
সাভারে নদীর মধ্যে একটি বালু কাটার আনলোড ড্রেজারের মধ্যে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। গত কাল শনিবার ভোররাতে কর্ণপাড়া নদীর বালুঘাটা নদীর পাড়ে এ ডাকাতির ঘটনা ঘটে। এ সময় ডাকাতদের ধারালো অস্ত্রের আঘাতে ড্রেজারের ৮ শ্রমিক গুরুতর আহত হয়েছেন। আহতরা হলেন- রফিকুল ইসলাম, বেলায়েত হোসেন, আবুল, নয়ন, কাদের, দুলাল, আনোয়ার ও কবির। তাদের সবার বাড়ি ঝালকাঠি জেলার কাঠালিয়া থানার মহিষকান্দি গ্রামে।
এ বিষয়ে পুলিশ জানায়, সাভারের কর্ণপাড়া নদীর রাজাঘাট এলাকার বালুঘাটা নদীর পাড়ে ইমরান ড্রেজারে ঘুমিয়ে ছিলেন ৮ জন শ্রমিক। শনিবার ভোররাত চারটার দিকে ১০/১২ সদস্যের একটি ডাকাত দল ওই ড্রেজারের ভেতরে ঢুকে শ্রমিকদের বেঁধে রেখে ডাকাতি শুরু করে।
এ সময় ডাকাতরা শ্রমিকদের বেতনের জন্য রাখা নগদ বিশ হাজার টাকা, আটটি মোবাইল ফোনসহ ড্রেজারের কয়েক লাখ টাকার মালামাল লুট করে শ্রমিকদের ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে পালিয়ে যায়। পরে অন্য ড্রেজারের শ্রমিকরা আহত শ্রমিকদের উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।
নদীর পাড়ে ড্রেজারের মধ্যে ডাকাতি হওয়ার বিষয়টি নিশ্চিত করে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোতালেব মিয়া জানান, ড্রেজারের মধ্যে ডাকাতি হওয়ার কথা শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান ওসি।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *