Connect with us

দেশজুড়ে

আটোয়ারীতে কমিউনিটি পুলিশিং ফোরামের থানা সম্মেলন

Published

on

আটোয়ারী সংবাদদাতা, পঞ্চগড়:
“জনতাই পুলিশ, পুলিশই জনতা” এই শ্লোগানকে সামনে রেখে পঞ্চগড়ের আটোয়ারী থানার আয়োজনে গত ৭ এপ্রিল মঙ্গলবার বিকেলে কমিউনিটি পুলিশিং ফোরামের থানা সম্মেলন-২০১৫ অনুষ্ঠিত হয়েছে।
আটোয়ারী থানার অফিসার ইনচার্জ মো. শাহ আলমের সভাপতিত্বে উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত সম্মেলনে পঞ্চগড়ের পুলিশ সুপার মো. আবুল কালাম আজাদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে আলোচনায় অংশ নেন অতিরিক্ত পুলিশ সুপার দীন মোহাম্মদ, সিনিয়র সহ. পুলিশ সুপার (সার্কেল) কাজী আখতারুল আলম, উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মো. আব্দুর রহমান (আব্দার) এবং সাবেক উপজেলা চেয়ারম্যান ও কমিউনিটি পুলিশিং ফোরামের থানা কমিটির সভাপতি স্থানীয় আ’লীগ নেতা মো. তৌহিদুল ইসলাম। অন্যান্যের মধ্যে কমিউনিটি পুলিশিং ফোরাম কার্যক্রমের উপর গুরুত্বারোপ করে বক্তব্য রাখেন ভাইস চেয়ারম্যান মো. শাহজাহান, আলোয়াখোয়া ইউপি চেয়ারম্যান মো. তৌহিদুল ইসলাম, আটোয়ারী থানার ওসি (তদন্ত) মো. মোজাফ্ফর হোসেন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মো. নজরুল ইসলাম, কমিউনিটি পুলিশিং ফোরামের থানা কমিটির সাধারণ সম্পাদক মো. এমদাদুল হক, ইউপি সদস্য শফিউল ইসলাম (পুতুল), শিক্ষক মনহরি বর্মন, স্থানীয় সংবাদকর্মীসহ সুধী সমাজের ব্যক্তিবর্গ। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন আটোয়ারী থানার সাব-ইনসপেক্টর রাজু সরকার। উল্লেখ্য, উপজেলার প্রায় দুই লক্ষাধিক মানুষের জানমালের নিরাপত্তাসহ সার্বিক আইন-শৃঙ্খলা স্বাভাবিক রাখতে পুলিশের পাশাপাশি (ওয়ার্ড, ইউনিয়ন ও থানাসহ) সর্বমোট ৬১টি কমিউনিটি পুলিশিং ফোরামের কমিটির সদস্যসহ সুধী সমাজের সহযোগিতা কামনা করা হয়।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *