Connect with us

ঝিনাইদহ

”আমাদের সময়” পত্রিকার সম্পাদক ও প্রকাশকের বিরুদ্ধে মামলা

Published

on

ঝিনাইদহ প্রতিনিধিঃ দৈনিক আমাদের সময় পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মো: গোলাম সারওয়ার ও প্রকাশক এস এম বকস কল্লোলের বিরুদ্ধে ঝিনাইদহের একটি আদালতে মানহানি মামলা দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার দুপুর দুইটার দিকে ঝিনাইদহ বিজ্ঞ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ঝিনাইদহ জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রবিউল ইসলাম বাদী হয়ে এ মামলা দায়ের করেন।

মামলার সাক্ষিরা হলেন ঝিনাইদহ জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক একরামুলক হক লিকু ও কৃষক লীগের সাধারণ সম্পাদক আশরাফুল আলম। বিজ্ঞ বিচারক অভিযোগটি আমলে নিয়ে আগামী ১০ নভেম্বরের মধ্যে তদন্ত প্রতিবেদন দেওয়ার জন্য ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে নির্দেশ দেন। বাদী তার অভিযোগে উল্লেখ করেন, আওয়ামী লীগের সুনাম ক্ষুন্ন করার জন্য আসামীরা গত ১২ সেপ্টেম্বর তারিখে তাদের দৈনিক আমাদের সময় পত্রিকায় “আওয়ামী লীগের জেলা কমিটি ঘিরে বাণিজ্যের অভিযোগ” শিরোনামে একটি মিথ্যা, বিভ্রান্তিকর ও উদ্দেশ্যমুলক সংবাদ পরিবেশন করেন।

সংবাদ প্রকাশের পর ১৩ সেপ্টেম্বর ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সভাপতি শৈলকুপা-১ আসনের সংসদ সদস্য মো: আব্দুল হাই পত্রিকা আমাদের সময় পত্রিকা অফিসে প্রতিবাদ পাঠালেও তা ছাপা হয়নি। উক্ত সংবাদের কারণে জাতীয় ও আঞ্চলিক নেতাদের মানহানি করা হয়েছে এবং বাংলাদেশ আওয়ামী লীগের ভাবমুর্তি ক্ষুন্ন হয়েছে বলে বাদী তার অভিযোগে উল্লেখ করেন। বাদী পক্ষে এড আব্দুল মান্নান মামলাটি পারিচালনা করেন।

বাংলাদেশেরপত্র /এডি/আর

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *