Connect with us

Highlights

উপজেলা প্রেসক্লাব কাউনিয়া’র দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

Published

on


মিজান,কাউনিয়া(রংপুর):
পবিত্র মাহে রমজান উপলক্ষে উপজেলা প্রেসক্লাব কাউনিয়া’র আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৩১ মে) উপজেলা প্রেসক্লাব কাউনিয়া’র আহবায়ক প্রবীণ সাংবাদিক আবেদ আলী মন্ডল এর সভাপতিত্বে তকিপল বাজারস্থ সংগঠনটির অস্থায়ী কার্যালয়ে এ দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বালাপাড়া ইউপি চেয়ারম্যান আনছার আলী, সাপ্তাহিক কাউনিয়া পত্রিকার প্রকাশক ও সম্পাদক এবং রিপোটার্স ইউনিটির সভাপতি শাহ্ মোফাখ্খারুল ইসলাম রাজু, সম্পাদক মনিরুল ইসলাম মিন্টু, উপজেলা আ.লীগের দপ্তর সম্পাদক জাহাঙ্গীর হাসান, প্রবীন সাংবাদিক নুরুল ইসলাম, বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল আজিজ সরকার, এএসআই মিজানুর রহমান মিজান, কলকাতা টিভি ও জেটিভি নিউজ এর বিভাগীয় ব্যুরো প্রধান আমিরুল ইসলাম, সাংবাদিক মিজানুর রহমান মিজান, ইউপি সদস্য জমিলা বেগম, ইউপি সদস্য মনতাজ আলী, উপজেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি জামিল হোসাইন, ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ন আহবায়ক নাজির হোসেন মিঠু প্রমূখ।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা প্রেসক্লাব কাউনিয়া’র যুগ্ন আহবায়ক নিতাই রায়, সদস্য জসিম সরকার, মোকছেদ আলী, জুলহাস হোসেন সোহাগ, আতিকুল ইসলাম, ইব্রাহীম খলিল, আসাদুল ইসলাম, রায়হান আমিন, সজিব চৌধুরী, রবিউল ইসলাম, জাহাঙ্গীর আলম জনি। এছাড়াও ক্লাবের সদস্য, বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। পরে দেশ ও জাতির শান্তি-সমৃদ্ধি কামনা করে দোয়া করা হয়।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *