Connect with us

Highlights

কাউনিয়ায় কাশফুল সাহিত্য ও সাংস্কৃতিক পরিষদের দোয়া ও ইফতার অনুষ্ঠিত

Published

on


মিজান,কাউনিয়া(রংপুর):
রংপুরের কাউনিয়ায় কাশফুল সাহিত্য ও সাংস্কৃতিক পরিষদ এর উদ্দ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৩০ মে) কাশফুল সাহিত্য ও সাংস্কৃতিক পরিষদ এর সভাপতি মাহমুদুল হাসান পিন্টু’র সভাপতিত্বে বীর মুক্তিযোদ্ধা টিপু মুনশি অডিটোরিয়ামে এ দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনটির পৃষ্ঠপোষক মোহাম্মদ আলী জিন্নাহ। আমন্ত্রিত অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা উলফৎ আরা বেগম, জেলা পরিষদ সদস্য সেলিনা তালুকদার শিউলী, উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল কাদের, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান শেফালী খাতুন, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল ইসলাম, সংগঠনটির উপদেষ্টা ও ইউপি চেয়ারম্যান আনছার আলী, ইউনিয়ন আ.লীগের সাংগঠনিক সম্পাদক মোস্তাক আহমেদ লাকু, উপজেলা ছাত্রলীগের সভাপতি সুশান্ত সরকার, সিনিয়র সহ-সভাপতি জামিল হোসাইন, সাধারণ সম্পাদক আশিকুর রহমান আশিক।

অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন সংগঠনটির উপদেষ্টা এসএম সাথী বেগম, উপজেলা যুব মহিলা লীগের সভাপতি হাসনা পারভিন মুক্তি, কাশফুল সাহিত্য ও সাংস্কৃতিক পরিষদের সাধারণ সম্পাদক মাসুদ রানা প্রমূখ। এছাড়াও জেলা ও উপজেলার বিভিন্ন সাংস্কৃতিক সংগঠনের শিল্পী-কলাকুশলী, এতিমসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, কাশফুল সাহিত্য ও সাংস্কৃতিক পরিষদ ২০০৬ইং সালে প্রতিষ্ঠালগ্ন থেকে সংগঠনটি সাহিত্য ও সাংস্কৃতিক চর্চার পাশাপাশি বিভিন্ন জাতীয় ও সামাজিক কর্মকান্ডে অংশগ্রহন করে আসছে।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *