Connect with us

Highlights

কাউনিয়ায় অভিনব কায়দায় ছিনতাই

Published

on


কাউনিয়া প্রতিনিধিঃ
রংপুরের কাউনিয়ায় দীর্ঘদিন বন্ধ থাকার পর আবারো অভিনব কায়দায় ছিনতাই শুরু হয়েছে। সোমবার (০১ এপ্রিল) উপজেলার রেজিষ্ট্রি অফিস চত্বরে মানব বিষ্টা লাগিয়ে ১৬ হাজার টাকা ছিনতাই এর ঘটনা ঘটে।
জানা গেছে, উপজেলার আরাজি শাহাবাজ গ্রামের মৃত নছির উদ্দিনের পুত্র নজরুল ইসলাম (৫৭) কাউনিয়া রেজিষ্ট্রি অফিসে আঃ সাত্তার মুহুরীর মাধ্যমে জমি দলিল করার জন্য বাড়ি থেকে অটোরিক্সা যোগে আসেন। তিনি অটোরিক্সা থেকে নামার সাথে সাথে ২/৩ জন লোক তাকে বলেন আপনার পাঞ্জাবীতে মল (মানব বিষ্টা) লেগেছে। আসেন ধুয়ে দেই বলে রেজিষ্ট্রি অফিস মসজিদের অজু খানার কাছে গিয়ে মানব বিষ্টা ধুয়ে দেয়ার নামে শুকৌশলে নজরুলের পাঞ্জাবীর পকেটে থাকা ১৬ হাজার টাকা নিয়ে চম্পট দেয়। এর কিছুক্ষন পর নজরুল তার পকেটে হাত দিয়ে দেখেন টাকা গুলো নেই। পরে তিনি ওই লোক গুলোকে অনেক খোঁজাখুঁজি করেও আর পায়নি।
স্থানীয়রা বলছেন কাউনিয়া রেজিষ্ট্রি অফিস ক্যাম্পাসে প্রায় চাঁদাবাজীসহ এ ধরনের ছিনতাইয়ের ঘটনা ঘটছে। এ ঘটনায় অনেকে মন্তব্য করে বলেছেন এভাবে ময়লা লাগিয়ে ছিনতাই বেশ কিছু দিন বন্ধ ছিল, আবার চালু হয়েছে। এই চক্রটিকে আইনের আওতায় নেয়া প্রয়োজন।
থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল ইসলাম জানান, এ ধরনের কোন অভিযোগ থানায় আসেনি। তবে বিষয়টি খতিয়ে দেখা হবে। অন্যদিকে দলিল লেখক সমিতির সাধারন সম্পাদক আব্দুল হান্নান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *