Connect with us

দেশজুড়ে

কাউনিয়ায় জাতীয় যুব দিবস ২০১৬ উদ্যাপন

Published

on

486,5040,0,1278,128,1024,256,255,366,97617,0

মিজানুর রহমান মিজান কাউনিয়া: রংপুরের কাউনিয়া উপজেলায় “আত্নকর্মী যুবশক্তি টেকসই উন্নয়নের মুলভিত্তি” এই শ্লোগানকে সামনে রেখে প্রতিবারের ন্যায় জাতীয় যুব দিবস ২০১৬ উদযাপন উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
আজ মঙ্গলবার সকাল ১০টায় উপজেলা যুবউন্নয়ন অধিদপ্তর আয়োজনে উপজেলায় “আত্নকর্মী যুবশক্তি টেকসই উন্নয়নের মুলভিত্তি” এই শ্লেগানকে সামনে রেখে প্রতিবারের ন্যায় জাতীয় যুব দিবস ২০১৬ উদ্যাপন করা হয়েছে। এ উপলক্ষে র‌্যালী উপজেলা চত্বর হতে শুরু করে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা যুবউন্নয়ন অধিদপ্তর প্রঙ্গণে শেষ হয়। র‌্যালী শেষে প্রশিক্ষণ প্রাপ্ত যুবদের মাঝে সনদপত্র, ঋণ, অনুদানের চেক বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

এসময় বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার দীপল্কর রায়, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ আবদুর রহিম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তামো. শরফুল ইসলাম, মর্জিনা মেমোরিয়াল স্কুলের এম ডি আলহাজ্ব আব্দুল মজিদ, ক্রেডিট সুপারভাইজার মামু মফিজুর রহমান, তহুমুল হক তালুকদার, সৈয়দ সিরাজুল হক, অফিস সহ-কারী মো. আজমালুল আলম, সিনিয়র সাংবাদিক মো. আবেদ আলী মন্ডলসহ এলাকার সুধীবৃন্দ ও বিভিন্ন ইউনিয়নের যুবক যুবমহিলা উপস্থিত ছিলেন।

আলোচনা শেষে যুবকল্যান তহবিল হতে প্রশিক্ষণ প্রাপ্ত ৩০জন যুবদের মাঝে ১২লক্ষ টাকা ঋণের চেক ও ২টি সংগঠনকে ৪৫হাজার টাকা অনুদানের চেক বিতরণ করা হয়। বিডিপত্র/আমিরুল

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *