Connect with us

দেশজুড়ে

কাউনিয়ায় ধর্ষক রাসেলকে গ্রেফতার ও শাস্তির দাবীতে ছাত্র ইউনিয়নের বিক্ষোভ ও স্বারকলিপি প্রদান

Published

on

মিজান কাউনিয়া প্রতিনিধি: রংপুরের কাউনিয়ায় মঙ্গলবার (০৩অক্টোবর) বেলা ১২টায় কুর্শা ইউনিয়নের বাহাগিলী গ্রামে নানার বাড়িতে বেড়াতে এসে ৬বছরের শিশু বিলকিছ জাহান ববি ধর্ষনের ঘটনায় ধর্ষক রাসেল (২০)কে গ্রেফতার ও শাস্তির দাবীতে উপজেলার কাউনিয়া মোফাজ্জল হোসেন মডেল উচ্চ বিদ্যালয় প্রাঙ্গন হতে একটি বিক্ষোভ মিছিল প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর স্বারকলিপি প্রদান করেন।
এ সময় উপস্থিত ছিলেন, ছাত্র ইউনিয়ন জেলা সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান, জেলা সহ সাধারন সম্পাদক বাবর আলী, ছাত্র ইউনিয়ন উপজেলা আহŸায়ক তাওহীদ হোসেন, যুগ্ন-আহŸায়ক আশরাফুল ইসলাম আজাদ, রতন চন্দ্র রায় প্রমূখ। এ ছাড়াও উপস্থিত ছিলেন বিভিন্ন স্তরের নেতাকর্মী বৃন্দ।
উক্ত মানববন্ধনে একাত্বতা প্রকাশ করেন বাংলাদেশের কমিউনিষ্ট পার্টি (সিপিবি) উপজেলা সাধারণ সম্পাদক ও সাবেক ছাত্র নেতা কমরেড জাকির হোসেন ও বাসদের উপজেলা সমন্বয়কারী কমরেড অমল সরকার।
বিক্ষোভ মিছিল ও স্বারকলিপি প্রদান কালে ধর্ষক রাসেলকে গ্রেফতার ও দৃষ্টান্ত মুলক শাস্তির দাবী জানান। নতুবা কঠোর কর্মসূচী ঘোষণার কথা ব্যক্ত করেন তারা। সেই সঙ্গে সারাদেশে অব্যাহত ভাবে নারী ও শিশু নির্যাতন-ধর্ষন-হত্যা কারীদের গ্রেফতার করে আইনের আওতায় এনে দৃষ্টান্ত মূলক শাস্তিরও দাবী জানান।
উল্লেখ্য যে, শিশু ধর্ষক রাসেলকে গ্রেফতার ও শাস্তির দাবীতে ছাত্র ইউনিয়ন উপজেলা শাখা কর্তৃক বিক্ষোভ মানববন্ধনসহ বিভিন্ন কর্মসূচী অব্যাহত রেখেছে।

 

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *