Connect with us

Highlights

কাউনিয়ায় নির্যাতিতা লাভলী’র পাশে ছাত্রলীগ নেতা জামিল

Published

on


কাউনিয়া প্রতিনিধিঃ
কাউনিয়ায় স্বামী সতীনের নির্যাতনে গুরুত্বর আহত হয়ে সপ্তাহ ধরে হাসপাতালে ভর্তি অসহায় লাভলী বেগম এর পাশে দাড়ালেন উপজেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি জামিল হোসাইন। এ সংক্রান্ত একটি সংবাদ অনলাইনসহ বিভিন্ন জাতীয় ও স্থানীয় দৈনিক পত্রিকায় প্রকাশিত হলে তার দৃষ্টি গোচর হয়।

গত মঙ্গলবার সহযোগিতার হাত বাড়িয়ে নির্যাতিতা লাভলী ও তার পিতার সাথে কথা বলেন ছাত্রলীগের এ নেতা। এসময় কাউনিয়া থানায় দাখিলকৃত অভিযোগের তদন্তকারী অফিসারের সাথেও কথা বলেন তিনি এবং অভিযুক্ত পাষন্ড স্বামীকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেন ছাত্রলীগ নেতা জামিল।

এর আগে উপজেলার টেপামধুপুর ইউনিয়নের রাজিব গ্রামে যৌতুক লোভী পাষন্ড স্বামী লেবু মিয়ার নির্যাতনে গুরুত্বর আহত হয়ে কাউনিয়া হাসপাতালে ভর্তি হন লাভলী বেগম। আগের স্ত্রী সখিনার কোন সন্তান না হওয়ায় গত তিন বছর আগে পারিবারিক ভাবে লাভলীকে বিয়ে করেন লেবু মিয়া। বিয়ের কিছু দিন পর থেকে লেবু মিয়া যৌতুকের জন্য লাভলীর উপর নানা ভাবে নির্যাতন করে আসছিলেন। বর্তমানে লাভলীর ৫ মাস বয়সী একটি কন্যা সন্তান রয়েছে। গত ৩ এপ্রিল লেবু মিয়া অকারণে লাভলীকে বেধরক মারপিট করেন। এতে লাভলী জ্ঞান হারিয়ে ফেললে পরে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।

এ ঘটনায় নির্যাতিতা লাভলীর পিতা বাদী হয়ে কাউনিয়া থানায় গত ৬ই এপ্রিল একটি লিখিত আভিযোগ দায়ের করেছেন।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *