Connect with us

Highlights

কাউনিয়ায় মাসিক আইন-শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত

Published

on


মিজান,কাউনিয়া(রংপুর):
রংপুরের কাউনিয়া উপজেলা আইন-শৃংখলা কমিটি এবং সন্ত্রাস ও নাশকতা প্রতিরোধ কমিটির মাসিক সভা রবিবার (০৫ মে) বীর মুক্তিযোদ্ধা টিপু মুনশি অডিটোরিয়ামে নির্বাহী কর্মকর্তা এসএম নাজিয়া সুলতানা এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়েছে।

সভায় বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মাহাফুজার রহমান মিঠু, ভাইস চেয়ারম্যান আব্দুর রাজ্জাক, ওসি (তদন্ত) সেলিমুর রহমান, মুক্তিযোদ্ধা কমান্ডার সুরুজ্জামান, কোম্পানী কমান্ডার সরদার আব্দুল হাকিম, ইউপি চেয়ারম্যানগণ, সাংবাদিকসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও সংশ্লিষ্ট সদস্যবৃন্দরা।

এসময় আসন্ন মাহে রমজানে দ্রব্যমূল্য স্থিতি রাখতে ভ্রাম্যমান অভিযান, অজ্ঞান করে মালামাল লুট, চুরি-ছিনতাই, ক্রিকেট জুয়া, ধর্ষন, বাল্যবিয়ে ও যৌন হয়রানী, মাদক সেবন ও বিক্রি বৃদ্ধি, কুঠিরপাড়া এলাকার দীর্ঘদিনের বিরোধ নিরসন, হাসপাতালে চিকিৎসক সংকট ও অব্যবহারকৃর্ত যন্ত্রপাতিসহ বিভিন্ন বিষয় বক্তব্যে ওঠে আসে। পরে সভার সভাপতি উপজেলায় আইন-শৃংখলা স্বাভাবিক রাখতে পুলিশ প্রশাসনসহ সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন।

এছাড়াও এডিবি প্রকল্পের আওতায় উপজেলার ২২ জন প্রতিবন্ধির মাঝে হুইল চেয়ার বিতরণ করা হয়। পরে জনসাধারনের সুবিধার্থে উপজেলা চত্বরে নির্মিত টয়লেট উম্মুক্ত করেন।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *