Connect with us

ঝিনাইদহ

কালীগঞ্জে সাদা পোশাকে মসজিদের ইমামকে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ

Published

on

কালীগঞ্জ(ঝিনাইদহ)প্রতিনিধি: ঝিনাইদহের কালীগঞ্জে সাদা পোশাকে আইনশৃংখলা বাহিনীর পরিচয়ে আব্দুল হাই (৩৫) নামে মসজিদের এক ইমামকে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে। কালীগঞ্জ উপজেলার ষাটবাড়িয়া গ্রাম থেকে দু’টি মটরসাইকেলে ৪ জন তাকে তুলে নিয়ে যায়।
এ ঘটনার পর বৃহস্পতিবার পর্যন্ত তার খোঁজ মেলেনি। এদিকে কালীগঞ্জ থানা পুলিশ এ নামের কাউকে আটক না করলেও ঘটনাটি মৌখিক শুনেছেন বলে জানান। ষাটবাড়িয়া মসজিদের ইমাম ও পেশায় হোমিও চিকিৎসক আব্দুল হাই ওই গ্রামের মৃতঃ আশরাফ মহুরির ছেলে।
আব্দুল হাইয়ের পরিবার ও এলাকাবাসীরা জানায়, ইসলামী বিশ্ববিদ্যালয় থেকে এমএ পাশ মেধাবী ছাত্র আব্দুল হাই ষাটবাড়িয়া গ্রামের মসজিদে ইমামতি ও বাচ্চাদের আরবি পড়াতেন। বুধবার দুপুর ১ টার দিকে দুই মটরসাইকেলে করে ৪ জন সাদা পোশাকের লোক এসে তাকে তুলে নিয়ে যায়। এ সময়ে উপস্থিত প্রতিবেশিরা ঘটনা জানতে চাইলে তারা আইনশৃংখলা বাহিনীর পরিচয় দেয়।
এলাকবাসীরা আরো জানায়, হাইকে তুলে নিয়ে যাবার প্রায় ১ ঘন্টা পর সেখানে র‌্যাব ও ডিবি পুলিশের দুটি টিম উপস্থিত হয়ে কয়েকটি বাড়িতে তল্লাশী চালায়। এ সময়ে র‌্যাব স্থানীয় এক ইউপি সদস্যকে তাদের গাড়ীতে তোলার কিছু সময় পর আবার তাকে ছেড়ে দিয়ে চলে যায়। পরে বিকালে হাই এর পরিবারের পক্ষ থেকে কালীগঞ্জ থানা পুলিশ ও বিভিন্ন দপ্তরে যোগাযোগ করেও তার কোন খোঁজ পায়নি।
এ ব্যাপারে কালীগঞ্জ থানার অফিসার-ইন-চার্জ (ওসি) জানান, তার থানার কোন পুলিশ উক্ত গ্রামে অভিযান চালায়নি। আর হাই নামের কাউকে আটক না করলেও ঘটনাটি মৌখিক তিনি শুনেছেন বলে জানান।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *