Connect with us

কুড়িগ্রাম

কুড়িগ্রামে অপহরনের ৩ দিন পর শিশু উদ্ধার; অপহরনকারী আটক

Published

on

OLYMPUS DIGITAL CAMERA

শাহ্ আলম, কুড়িগ্রাম: কুড়িগ্রামে অপহরনের ৩ দিন পর শিশু ফাহিম ইসলাম (৭) কে পঞ্চগড় জেলার তেতুলিয়া থানা এলাকা থেকে উদ্ধার করেছে পুলিশ। এ সময় অপহরনকারী পল্লব চন্দ্র রায়কেও আটক করে পুলিশ।
পুলিশ জানায়, পর্ব পরিচয়ের সুত্র ধরে গত মঙ্গলবার সদরের কাঠালবাড়ী ইউনিয়নের শিবরাম গ্রামের একরামুল হকের বাড়িতে বেড়াতে আসে পল্লব চন্দ্র রায়। এক পর্যায়ে তার শিশু সন্তান ফাহিম ইসলামকে নিয়ে শহরে বেড়ানোর কথা বলে কৌশলে অপহরন করে পঞ্চগড়ে নিয়ে যায়। পরে মোবাইল ফোনে ৩ লাখ টাকা মুক্তিপন দাবী করে।
উপায়ান্ত না পেয়ে ফাহিমের বাবা একরামুল হক সদর থানায় অপহরনের মামলা করে। পরে মোবাইল ফোনের সুত্র ধরে কুড়িগ্রাম সদর থানার এস আই ফারুকের নেতৃত্বে তেতুলিয়া থানা পুলিশের সহযোগীতায় থানা সংলগ্ন এলাকা থেকে অপহৃত শিশুকে উদ্ধার ও অপহরনকারীকে আটক করে পুলিশ। শুক্রবার তাদের কুড়িগ্রাম সদর থানায় নিয়ে আসা হয়। অপহরনকারী পল্লব চন্দ্র রায় পঞ্চগড় জেলার তেতুলিয়া থানা এলাকার পরেশ চন্দ্র রায়ের ছেলে বলে জানা গেছে।
কুড়িগ্রামের এ এস পি মাসুদুর রহমান জানান, অপহরনকারী পল্লব চন্দ্র রায় একজন হোটেল শ্রমিক। সে ফাহিম ইসলামের বাবা একরামুল হকের পুর্ব পরিচিত। এই পরিচয়ের সুত্র ধরেই কৌশলে একরামুল ছেলে ফাহিম ইসলামকে অপহরন করে নিয়ে যায় এবং ৩ লাখ টাকা মুক্তিপন দাবী করে। পরে মোবাইল ফোনের সুত্র ধরে শিশুটিকে উদ্ধার ও অপহরনকারীকে পঞ্চগড় জেলার তেতুলিয়া থানা সংলগ্ন এলাকা থেকে গ্রেফতার করা হয়।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *