Connect with us

রাজনীতি

ক্রসফায়ার সরকারের নীতি নয় : তথ্যমন্ত্রী

Published

on

তথ্যমন্ত্রী হাসানুল হক ইনুতথ্যমন্ত্রী হাসানুল হক ইনু দাবি করেছেন, “দেশে ক্রসফায়ারে যেসব হত্যাকাণ্ড ঘটছে, সেগুলো সরকার করছে না। বিচারবহির্ভূত হত্যাকাণ্ড সরকারের নীতি নয়।” রোববার দুপুর একটার দিকে সচিবালয়ের তথ্য অধিদপ্তরে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তথ্যমন্ত্রী এ দাবি করেন।

খালেদা জিয়ার আহ্বানের জবাবে তথ্যমন্ত্রী তার লিখিত বক্তব্যে বলেন, “খালেদা জিয়ার এই মায়াকান্না কি যুদ্ধাপরাধী, জঙ্গি, মৌলবাদী, আগুন-সন্ত্রাসী ও খুনিদের নিয়ে গণতন্ত্রের বাগানে ঢুকে আবারো গণতন্ত্রের বাগান তছনছ করার দুরভিসন্ধি? গণতন্ত্রের কপাট খোলাই আছে। গণতন্ত্র অবরুদ্ধ নয়। অবরুদ্ধ হয়ে পড়েছে জঙ্গিরা। খালেদা জিয়া নিজেই গণতন্ত্রের চৌকাঠের ওপারে চলে গেছেন।”

হাসানুল হক ইনু আরো বলেন, “গণতন্ত্রের মানে যদি হয় আইনের শাসন, বিচার বিভাগের স্বাধীনতা, গণমাধ্যম ও সংবাদপত্রের স্বাধীনতা এবং নির্বাচিত জনপ্রতিনিধিদের শাসন—তাহলে এখন দেশে পুরোপুরি গণতন্ত্র বহাল রয়েছে।”

‘গণতন্ত্রের বন্ধ কপাট খুলে দিন’ বলে বিএনপির চেয়ারপারসন ও ২০-দলীয় নেতা খালেদা জিয়ার আহ্বানের জবাব দিতে তথ্যমন্ত্রী এ সংবাদ সম্মেলনের আয়োজন করেন। এ সময় তথ্য অধিদপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *