Connect with us

দেশজুড়ে

বাঘায় ৩ বছরের শিশু কন্যাসহ গৃহবধু নিখোঁজ

Published

on

বাঘা (রাজশাহী) প্রতিনিধি : রাজশাহীর বাঘায় ৩ বছরের শিশু কন্যাসহ এক গৃহবধু ৮ দিন যাবৎ নিখোঁজ রয়েছে। এ ঘটনায় ওই গৃহবধুর স্বামী বাঘা থানায় একটি সাধারন ডাইরি করেছে।

জানা যায়, উপজেলার হেলালপুর এলাকার মৃত অয়াজ উদ্দীন মৃধার ছেলে এমদাদুল হকের স্ত্রী মোসাঃ নিরোদা বেগম (৩৮) ৩ বছরের শিশু কন্যা রিয়া খাতুনসহ গত ১৫ আগষ্ট শনিবার বিকেলে নিজ বাড়ি হইতে নিখোঁজ হয়েছে।

নিখোঁজ গৃহবধুর স্বামী এমদাদুল হক জানান, গত ১৫ আগষ্ট এক সঙ্গে দুপুরের খাবার খেয়ে বাজারে যান তিনি। এরপর বিকেল সাড়ে ৪ টার সময় বাড়ি ফিরে দেখেন তার স্ত্রী ও মেয়ে বাড়িতে নেই। তাৎক্ষনিক আশপাশের বিভিন্ন জায়গায় খোঁজাখুজি করে পাওয়া যায়নি। পরে বিভিন্ন জেলা/উপজেলার আত্মীয় স্বজনদের বাড়িতে খোঁজ করেও কোন সন্ধান মেলেনি। দীর্ঘ ৭ দিন অনেক খোঁজাখুজি করে না পাওয়ায় গত ২২-০৮-১৫ ইং তারিখে বাঘা থানায় একটি জি.ডি করেন তিনি। বাঘা থানার জি. ডি নং- ৮৩৪। স্ত্রীর বর্ননা- গায়ের রং শ্যামলা, ৫ ফুট লম্বা, হালকা স্বাস্থ্য ও মুখ মন্ডল গোলাকার।

এ ব্যাপারে বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) আমিনুর রহমান জানান, স্ত্রী ও মেয়ে নিখোঁজের ঘটনায় একটি সাধারণ ডাইরী হয়েছে। জি. ডি’র আলোকে আইনগত সহায়তা করা হবে।

বাংলাদেশেরপত্র/এডি/আর

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *