Connect with us

জাতীয়

খালেদা জিয়াকে একচুল ছাড় দেয়া হবে না -নৌ-পরিবহণ মন্ত্রী

Published

on

download (16)যারা এতোদিন তাকে আত্মগোপনে রেখে টেলিভিশন চ্যানেলে খবর প্রচার করেছেন তাদের কাছেই আমাদের প্রশ্ন আপনারাই তাকে খুঁজে বের করুন। আমাদের বিশ্বাস আপনারাই তাকে লুকিয়ে রেখে সরকারের উপর একটা চাপ সৃষ্টি করছেন।

শুক্রবার সকাল ১০টায় কুষ্টিয়া জেলা প্রশাসন মিলনায়তনে দেশব্যাপী সড়ক ও পরিবহণ সেক্টরে নাশকতা রোধ ও নিরাপদ যানবাহন চলাচলের লক্ষ্যে করণীয় বিষয়ে সড়ক পরিবহণ মালিক ও শ্রমিক সংগঠনের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভার পূর্বে সাংবাদিকদের প্রশ্নের জবাবে নৌ-পরিবহণ মন্ত্রী শাজাহান খান  এসব কথা বলেছেন।

একই প্রশ্নের জবাবে তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু এমপি বলেন, সালাহ উদ্দিন সাহেবের ব্যাপারে সরকার খোঁজ খবর নিচ্ছেন, গতকাল কয়েকটা জায়গায় অভিযানও চালানো হয়েছে। এ ব্যাপারে প্রশাসন তার কাজ করছে। এসময় তথ্যমন্ত্রী আরও বলেন, জাতিসংঘ অথবা দেশের ভিতরে যারা সংলাপের কথা বলছেন তারা সবাই আগুন সন্ত্রাসের বিরুদ্ধে কথা বলছেন, আগুন সন্ত্রাসীদের সাথে কিভাবে আলোচনা হয়? এটা তারা আরেকবার ভেবে দেখুন, সরকারের পক্ষ থেকে এটাই বলতে পারি। আগুন সন্ত্রাসীদের যদি ছাড় না দিই তাহলে আগুন সন্ত্রাসের যিনি নেত্রী বেগম খালেদা জিয়া! তাকেও একচুল ছাড় দেয়া হবে না।এর পর মতবিনিময় সভায় জেলার বিভিন্ন রাজনৈতিক ও পেশাজীবি সংগঠনের নেতৃবৃন্দের সাথে আলাপকালে মন্ত্রী শাজাহান খান আরও বলেন, দাবি আদায়ে গড়ে উঠা গণআন্দোলন ও সহিংস সন্ত্রাসী কার্যকলাপ এক নয়। এদেশের ইতিহাসে অসংখ্যবার গণআন্দোলন গড়ে উঠেছে, সেখানে সরকারের প্রশাসনই বরং আক্রমন চালিয়েছে এবং তার বিরুদ্ধে ঐ আন্দোলন আরও তীব্র থেকে তীব্র আকার ধারণ করেছে। এরফলে সরকারও একসময় দাবি মেনে নিতে বাধ্য হয়েছে। কুষ্টিয়া জেলা প্রশাসন মিলনায়তনে জেলা প্রশাসক সৈয়দ বেলাল হোসেন’র সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু এমপি, শ্রমিক নেতা ওসমান আলী, বাংলাদেশ আওয়ামী লীগ কুষ্টিয়া জেলার সাধারণ সম্পাদক আজগর আলী, জেলা জাসদ’র সভাপতি গোলাম মহসীন, পরিবহণ মালিক সমিতির সভাপতি আলহাজ¦ সদর উদ্দিন, জেলা মটর শ্রমিক ইউসিনয়নের সভাপতি মাহবুল আলমসহ সকল সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *