Connect with us

গাইবান্ধা

গোবিন্দগঞ্জে মস্তক বিহীন লাশ উদ্ধার

Published

on

Lash Uddhar BDP

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় শ্রী তরুণ দত্ত (৩৮) নামে এক ব্যবসায়ীর দেহ থেকে মস্তক বিচ্ছিন্ন লাশ উদ্ধার করেছে পুলিশ। শ্রী তরুণ দত্ত গোবিন্দগঞ্জ পৌর শহরের মধ্যপাড়ার মৃত হোরেন দত্তের ছেলে। তরুণ দত্ত গোবিন্দগঞ্জ পৌর বাজারে শিলপাটার ব্যবসা করতেন। গোবিন্দগঞ্জ পৌর শহরের কলেজ রোড়ের বর্ধনকুটি এলাকার কালভার্টের নিচ থেকে সোমবার সকাল সাড়ে ৯ টার দিকে লাশটি উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানান, সোমবার সকালে কলেজ রোড়ের বর্ধনকুটি এলাকার কালভার্টের নিচে মাথা বিহীন গলাকাটা রক্তাত্ত লাশ পড়ে থাকতে দেখতে পাওয়া যায়। পরে তারা বিষয়টি থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ গিয়ে লাশ ও ডোবার পানি থেকে মাথা উদ্ধার করে।

গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) মো. আমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সোমবার ভোরে তরুণ দত্ত হাটাহাটি করার জন্য আকাশি রংয়ের ট্রাকসুট ও পায়ে সাদা কেডস পড়ে বাসা থেকে বের হন। পরে তাকে ধারালো অস্ত্র দিয়ে জবাই করে হত্যা করে। এরপর দেহ থেকে তার মাথাটি কেটে ফেলে পাশের ডোবার পানিতে ফেলে পালিয়ে যান দুর্বৃত্তরা।

তিনি আরও জানান, পুরো বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। দ্রুত এ হত্যাকান্ডের সঙ্গে জড়িতদের সনাক্ত করা হবে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাইবান্ধা আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *