Connect with us

জাতীয়

গুলশানে পুলিশ-সন্ত্রাসী গোলাগুলি নিহত ৪, পুলিশসহ গুলিবিদ্ধ ৪

Published

on

dhakaরাজধানীর গুলশানে শুক্রবার রাতে সন্ত্রাসীদের সঙ্গে পুলিশের গোলাগুলির ঘটনা ঘটেছে। এতে চার জন নিহত হয়েছে। রাত ৯ টার দিকে গুলশান ৭৯ নম্বর সড়কে হলি আর্টিজান বেকারী, লেকভিউ ক্লিনিক ও নর্ডিক ক্লাবের কাছাকাছি ফাঁকা স্থানে এ ঘটনা ঘটে। সন্ত্রাসীরা হামলা চালায়।
এ খবর পেয়ে পুলিশ ঐ স্থান ঘেরাও করে । এক পর্যায়ে পুলিশের সঙ্গে সন্ত্রাসীদের গোলাগুলির ঘটনা ঘটে। প্রায় ৩০ মিনিট ধরে গোলাগুলির পর এক পর্যায়ে পুলিশের গুলি শেষ হয়ে যায়। পরে পুলিশের সঙ্গে ডিবি পুলিশ ও র‌্যাব যোগ দেয়।
সংশ্লিষ্ট সূত্র জানায়, ঐ এলাকায় অবস্থানরত দেশী-বিদেশীরা আতংকিত হয়ে পড়ে। সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুঁড়তে থাকে। পুলিশও গুলি চালায়। এতে ৪ জন নিহত হয়েছেন। তবে নিহতদের পরিচয় পাওয়া যায়নি।
র্যাবের গোয়েন্দা শাখার একজন কর্মকর্তা জানান, তিনি ঘটনাস্থল পরিদর্শনের সময় ঐ হলিডে বেকারীর সামনে একজনকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখেছেন। তবে নিহত ঐ ব্যক্তি সন্ত্রাসী কিনা তা নিশ্চিত হওয়া যায়নি। রাত ১০ টার দিকে পরিস্থিতি স্বাভাবিক হয়।
পুলিশের গুলশান বিভাগের উপ-কমিশনার মুসতাক আহমেদ বলেন, সন্ত্রাসীদের সঙ্গে পুলিশের প্রায় অর্ধশত রাউন্ড গুলি বিনিময় হয়েছে। এতে গুলশানের সহকারী কমিশনারসহ তিন জন আহত।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *