Connect with us

চট্রগ্রাম

চট্টগ্রাম নগরীতে পুলিশী অভিযানে ইয়াবা ও মদসহ ৬ মাদক ব্যবসায়ী অাটক

Published

on

PicsArt_1439461037800

রুমেন চৌধুরী, চট্টগ্রাম :  চট্টগ্রাম নগরীর বিভিন্ন জায়গায় মেট্রো পুলিশের অভিযানে ইয়াবা ও মদসহ ৬ জন মাদক ব্যবসায়ীকে অাটক করা হয়েছে। বুধবার বিকেল থেকে অাজ ১৩ অাগষ্ট বৃহস্পতিবার সকাল অব্দি মেট্রো পুলিশ অভিযান চালিয়ে তাদেরকে অাটক করে। এ অভিযানের সময় তাদের কাছ থেকে ৩২১ পিস ইয়াবা ও ৩০ লিটার চোলাই মদ জব্দ করা হয়েছে। ইয়াবা ও মদসহ অাটককৃতরা হল, নেজাম উদ্দিন, সালাহ উদ্দিন, সুমন, পশ্চিমা মার্মা ও হামিদসহ অারো একজন। ওই একজনের নাম জানা যায়নি।

সিএমপির জনসংযোগ বিভাগ থেকে গণমাধ্যমকে জানানো হয়েছে, চট্টগ্রাম নগরীর বিভিন্ন জায়গায় বিশেষ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালানো হয়। এ অভিযানে ৬ জন মাদক ব্যবসায়ীকে অাটক করে মেট্রো পুলিশ।

বিবরণে বলা হয়েছে, বুধবার বিকেল পৌনে পাঁচটার সময় নেজাম উদ্দিনকে ১০০ পিস ইয়াবাসহ কোতোয়ালী থানাধীন পাথরঘাটা থেকে অাটক করা হয়। একই দিনে রাতের ৮টার সময় চান্দগাঁও থানাধীন চররাঙ্গামটিয়া থেকে সুমনসহ অারও ২ জনকে ৫১ পিস ইয়াবাসহ এবং ওই রাতেই ৯ টার সমঢ হালিশহর থানাধীন রমনা আবাসিক এলাকা থেকে পশ্চিমা মার্মাকে ৩০ লিটার চোলাই মদসহ অাটক করে সিএমপি পুলিশের টিমের সদস্যরা।

এরপর অাজ বৃহস্পতিবার ভোর পৌনে ৫ টার সময় বায়োজিদ থানাধীন অক্সিজেন থেকে সালাহউদ্দিনকে ২০ পিস ইয়াবাসহ এবং সকাল সাড়ে ৮টার সময় পাহাড়তলী থানাধীন নোয়াপাড়া এলাকা থেকে হামিদ নামের ১জনকে ১৫০ পিস ইয়াবাসহ অাটক করে সিএমপি পুলিশের টিমের সদস্যরা। অাটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে অাদালতে প্রেরণ করা হয়েছে বলে ওই বিজ্ঞপ্তিতে বলা হয়েছে।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *