Connect with us

চট্টগ্রাম বিভাগ

চলমান তীব্র তাপদাহে জনজীবন যখন অতিষ্ঠ ঠিক তখনই জনসাধারণের মাঝে খাবার স্যালাইন ও ঠান্ডা পানি বিতরণ করেছে বাইকিং কমিউনিটির অন্যতম নাম মানবিক ও সামাজিক সংগঠন ফ্রেন্ডস রাইডার টিম (FRT)

Published

on

এম.আর.মিলন (স্টাফ রিপোর্টার চট্টগ্রাম)

গতকাল শুক্রবার (২৪/৫/২০২৪) সকাল ১০:৩০ থেকে চট্টগ্রামের প্রাণকেন্দ্র টাইগারপাস মোড়ে তীব্র গরমের কারনে জনসাধারনের মাঝে খাবার স্যালাইন ও ঠান্ডা পানি বিতরণ করা হয়েছে প্রায় ৬০০জন মানুষের মাঝে।
তীব্রদাহে যখন সমাজের খেটে খাওয়া মানুষদের অতিরিক্ত গরমের কারনে জনজীবন যখন অতিষ্ঠ ঠিক তখনই পথচারী,দিনমজুর,রিক্সা চালক, ভ্যান চালক, সিএনজি ড্রাইভার, হকার সহ অসহায় ও তৃষ্নাত্বক মানুষের মাঝে খাবার স্যালাইন ও ঠান্ডা পানি বিতরন করেছে চট্টগ্রামে প্রতিষ্ঠিত বাইকিং প্লাটফর্ম ও সামাজিক, মানবিক কাজের অন্যতম সংগঠন ফ্রেন্ডস রাইডার টিম (FRT), উক্ত সংগঠনটি করোনাকালিন দূর্যোগময় সময়ে অনবদ্য ভূমিকা পালন করেছে সাধারণ মানুষের জন্য।o
উক্ত আয়োজনে উপস্থিত ছিলেন সংগঠনের ক্রিয়েটর/এডমিন, ইউসুফ মিয়া, দিদার, বিজয় সহ ম্যানেজমেন্ট প্যানেলের সকল সদস্যবৃন্দ। বাইকিং কমিউনিটিতে পরিচিত মুখ আমাদের সিনিয়র ব্যাক্তিত্ব মোঃ নজরুল ভাই এর উপস্থিতিতে উক্ত প্রোগ্রামের কার্যক্রম শুরু করা হয়। এছাড়াও উপস্থিত ছিলেন মডারেটর প্যানেলের পক্ষে- ইয়াসির, মাসুদ, মামুন, রাজিব নাথ, ওমর, হাবিব আরমান, রাকিব সহ প্রমুখ।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *