Connect with us

চট্টগ্রাম বিভাগ

তৃষ্ণান্ত মানুষের পাশে দাঁড়িয়েছে বঙ্গবন্ধু সৈনিক লীগ চট্টগ্রাম মহানগর কমিটি

Published

on

বঙ্গবন্ধু সৈনিক লীগ,চট্টগ্রাম মহানগর কমিটির পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা মোতাবেক চলমান কর্মসূচীর অংশ হিসেবে অদ্য ২২ মে দুপুর ১২ টায় চট্টগ্রাম নগরীর ২নং গেইট জয়বাংলা পার্কের সামনে ও চার রাস্তার মোড়ে মোড়ে তৃষ্ণার্ত মানুষের মাঝে বিশুদ্ধ খাবার পানি,শরবত,ছাতা,ক্যাপ বিতরন করা হয়।
সংগঠনের সভাপতি মোঃ সেলিম হোসেন চৌধুরী ও সাধারণ সম্পাদক মোঃ মামুনুর রশীদ রুবেল এর নেতৃত্বে উক্ত মহতি কার্যক্রমে সার্বিক সহযোগিতা করেছেন সংগঠনের অর্থ সম্পাদক মানবতাবাদী রাফসান জানি নুর।
এতে আরো উপস্থিত ছিলেন চট্টগ্রাম ল টেম্পল কলেজ ছাত্র লীগের সাবেক সাধারণ সম্পাদক বর্তমান সৈনিক লীগনেতা ইমাম হোসেন মিল্লাত,নগর কমিটির সহ সভাপতি মোঃ শফি শুভ,সাংগঠনিক সম্পাদক মোঃ বকতেয়ার আলম প্রিন্স,মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক ইন্জিয়ার মোরশেদ,শ্রম ও কর্মসংস্থান বিষয়ক সম্পাদক ইউসুফ মোল্লা,৩৮ নং ওয়ার্ড কমিটির আহবায়ক মোরশেদ আলী আকবর সহ নেতৃবৃন্দ।
সভাপতি মোঃ সেলিম হোসেন চৌধুরী বলেন বঙ্গবন্ধু আমাদের শিখিয়ে গেছেন রাজনীতি হচ্ছে সাধারণ জনগনের পাশে থেকে তাদের জন্য কাজ করা,মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাতদিন নিরলসভাবে কাজ করে যাচ্ছেন বাংলাদেশের মানুষের মুখে হাসি ফোটানোর জন্য,যেকোন প্রকৃতিক দুর্যোগে যার যা সামর্থ্য আছে তা নিয়ে সাধারণ জনগনের পাশে দাড়ানোর নির্দেশনা দিয়েছেন। বঙ্গবন্ধু সৈনিক লীগের নেতাকর্মীরা শেখ হাসিনার ভ্যানগার্ড হিসেবে সব সময় মানুষের পাশে আছেন এবং সব সময় থাকবেন। সাধারণ সম্পাদক মোঃ মামুনুর রশীদ রুবেল বলেন বঙ্গবন্ধুর সৈনিকরা যেকোন সমস্যায় সব সময় মানুষের কল্যানে কাজ করে যাচ্ছেন,এই গরমে তৃষ্ণায় ক্লান্তিতে কষ্টে পাওয়া মানুষের মাঝে কিছুটা স্বস্তি দিতে আজ আমরা রাজপথে নেমেছি,রাজপথ শুধু আন্দোলন সংগ্রামের জন্য নয়,মানুষের কল্যানে কাজ করতেও বঙ্গবন্ধুর সৈনিকের সব সময় রাজপথে আছে থাকবে আজীবন।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *