Connect with us

দেশজুড়ে

জনগনের প্রত্যাশা অনুযায়ী রাজনীতি করতে হবে: জিএম কাদের

Published

on

005_190646নিজস্ব প্রতিবেদক, রংপুর: রাজনীতি ব্যবসায় পরিনত হয়েছে। দালালীর রাজনীতি থেকে বেরিয়ে আসতে হবে। জনগনের প্রত্যাশা অনুযায়ী রাজনীতি করতে হবে। জাতীয় পার্টির কো-চেয়ারম্যান সাবেক মন্ত্রী জিএম কাদের রংপুরের পল­ী নিবাসে জাতীয় পার্টি রংপুর জেলার সদর, মিঠাপুকুর, বদরগঞ্জ উপজেলা ও কুড়িগ্রাম জেলা সদর, ফুলবাড়ী, রাজারহাট উপজেলা কমিটির নেতৃবৃন্দের সাথে মতবিনিময়কালে এ কথা বলেন।
তিনি বলেন, জাতীয় পার্টির দিকে দেশের মানুষ আছে। পার্টি এগিয়ে আসছে। জাতীয় পার্টি দেশও জনগনের কাজে নিয়োজিত থাকবে। মানুষ জাতীয় পার্টিকে বিরোধী দল মনে করে না। জন সর্মথন বাড়ছে, ঐক্যবদ্ধ হতে হবে। সঠিক বিরোধী দল হতে হবে। এতে একাত্ততা দরকার, দন্ড সংঘাত এড়িয়ে চলতে হবে। সামনে সম্ভবনা আছে, সংগঠন বাড়াতে হবে, গ্রæপিং করা যাবে না। সমতায় থাকতে হবে।
তিনি বলেন, বিএনপি আওয়ামীলীগ বিনাশ করার জন্য কাজ করছে। জামায়াত বিলীন হয়ে গেছে। সঠিক রাজনীতি করলে জাতীয় পার্টি ক্ষমতায় যাবে। কারন ভাগ বাটোয়ারার রাজনীতি জাতীয় পার্টি করেন না।
জাতীয় পার্টি রংপুর জেলা ও মহানগর কমিটির আয়োজনে অনুষ্ঠিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন রংপুর জেলা জাতীয় পার্টির আহবায়ক আলহাজ্ব মোফাজ্জল হোসেন।
সভায় বক্তব্য রাখেন মহানগর জাতীয় পার্টির আহবায়ক ও সাবেক উপজেলা চেয়ারম্যান মোস্তাফিজার রহমান মোস্তফা, মিঠাপুকুর উপজেলা জাতীয় পার্টির নেতা এস.এম.ফখরুজ্জামান জাহাঙ্গীর, বদরগঞ্জ উপজেলা জাপা নেতা আসাদুজ্জামান চৌধুরী সাবলু, এ্যাড. মোকাম্মেল হোসেন, রংপুর জেলা জাপানেতা আব্দুর রহিম বাবলু,খোরশেদ আলম, সদর উপজেলা নেতা বলরাম মোহন্ত, মিলন, সুজনসহ রংপুর ও কুড়িগ্রাম জেলা জাপা, জাতীয় যুব সংহতি ও ছাত্র সমাজ ও রংপুর মহানগর কমিটির নেতৃবৃন্দ।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *