Connect with us

দেশজুড়ে

জমি দখল করতে এসে আ.লীগ নেতার ছেলেসহ ৪০ সন্ত্রাসী গ্রেফতার

Published

on

সিরাজদিখান(মুন্সীগঞ্জ)প্রতিনিধি: মুন্সীগঞ্জ জেলার সিরাজদিখান উপজেলার শেখরনগর ইউনিয়নের সিংঙ্গারডাক গ্রামের মৃত আব্দুল বারেকের পুত্র শেখ আবু সাঈদের জমি ও বাড়ি দখল করতে এসে চল্লিশ জন ভারাটে সন্ত্রাসী দেশীয় অস্ত্রসহ উপজেলা আ.লীগের যুগ্নসাধারণ সম্পাদকের পুত্র গ্রেফতার হয়েছে। শুক্রবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।
গ্রেফতারকৃতরা হলেন- ১. সিরাজদিখান উপজেলা আ.লীগের যুগ্মসাধারণ সম্পাদক ইকবাল হোসেন সুরুজের ছেলে মো. মোনতাছির মাহমুদ সোয়াদ (২২) ০২.মোঃ ফয়সাল (২২). ০৩.মোঃ সাইফুল ইসলাম(১৯),০৪.মোঃ শাকিল মোল্লা মঙ্গল(১৯),০৫.মোঃ গোলাম মোস্তফা(১৯),০৬.মোঃ জুয়েল মিয়া(২০),০৭.মোঃ ইমরান হোসেন(১৯),০৮.মোঃ জামাল হোসেন(১৯) ০৯.মোঃ নাজমূল আলম সজিব(২০), ১০.মোঃ জসিমউদ্দিন (১৮) ১১.মোঃ রাজিব(১৯) ১২.মোঃ সুমন মিয়া(১৮),১৩.মোঃ বিল্লাল মিয়া জয়(১৮),১৪.মোঃ জিয়া(১৯) ১৫.মোঃ শাওন(১৯),১৬.মোঃ আল-আমিন(১৯),১৭.মোঃ সজিব(১৯),১৮.মোঃ মামুন রানা(২০),১৯.মোঃ আমানুল্লাহ(১৯) ২০.হৃদয়(২০) ২১.মোঃ সোহেল(১৯),২২.মোঃ আকাশ(১৯),২৩.মোঃ নাদিম (১৯),২৪. মোঃ আল আমিন শান্ত(১৯),২৫.মোঃ তুহিন(১৯),২৬.মোঃ আশিক(১৯),২৭মোঃ রাসেল (১৯).২৮.মোঃ ইব্রাহীম আহসান ইমন(১৯), ২৯.মোঃ রাজু(১৯) ৩০.মোঃ সাজ্জাদ(২০),৩১.মোঃ সাজিদ(১৯),৩২.মোঃ সজিব(১৯),৩৩.মোঃ হাসান হাওলাদার স¤্রাট(১৯), ৩৪.মোঃ রবি আলম(২০).৩৫.মোঃ শাকিল (১৯).৩৬.শুভ চন্দ্র(১৯), ৩৭.আনিসুর ইসলাম(২০). ৩৮.মোঃ শামিম(১৮), ৩৯.মোঃ রমজান(১৯),৪০.মোঃ মাসুদ( ১৮)।

প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার সন্ধায় মো. মোনতাছির মাহমুদ পরিকল্পিত ভাবে বিভিন্ন জায়গা থেকে ভাড়া করে সন্ত্রাসী এনে বাড়ি দখলের উদ্দেশ্যে ঘরের আসবাপত্র ভাংচুর চালায়। এসময় সাঈদের ডাক চিৎকারে আশে পাশের ও গ্রামের অন্যান্য লোকজন এগিয়ে এলে সন্ত্রাসীরা দৌড়ে সুরুজের শ্বশুড় ইদ্রিস খানের বাড়ীতে আশ্রয় নিলে গ্রামবাসী সে বাড়ী ঘিরে ফেললে কিছু সন্ত্রাসী অবরুদ্ধ হয় এবং বাকীরা পালিয়ে যায়। এক পর্যায়ে শেখর নগর পুলিশ ফাঁড়িতে ফোন দিলে ফাঁড়ির পুলিশ এসে সন্ত্রাসীদের অবস্থানরত ঘরটি পুলিশ ঘিরে ফেলে এবং সিরাজদিখান থানা থেকে অতিরিক্ত পুলিশ গেলে সন্ত্রাসী সোয়াদসহ ৪০ জনকে আটক করে থানায় নিয়ে যায় ।
সিরাজদিখান থানার ওসি (প্রশাসন) মোঃ ইয়ারদৌস হাসান ঘটনা সত্যতা নিশ্চিত করে বলেন, শুক্রবার বিকালে জমি দখল করতে ভাড়াটে একদল লোকজন উপজেরার শেখরনগর ইউনিয়নের সিংঙ্গারডাক গ্রামের শেখ আবু সাঈদের বাড়িতে হানা দেয়। এসময় স্থানীয় লোকজন এগিয়ে এসে সন্ত্রাসীদের ঘেরাও করে উপজেলা আওয়ামীলীগের যুগ্মসাধারণ সম্পাদক ইকবাল হোসেন সুরুজের ছেলে মোনতাছির মাহমুদ সোয়াদসহ চল্লিশজনকে আটক করে পুলিশে সোপর্দ করে। এ ঘটনায় তাদের বিরুদ্ধে মামলা হয়েছে বলে ওসি জানান।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *