Connect with us

ঢাকা বিভাগ

জাতিকে ধর্য্য ধরতে হবে – মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হেসেন

Published

on

RAJBARI MINESTER NEWS PIC ...  27 FEB.রিয়াজুল করিম, রাজবাড়ী প্রতিনিধি ঃ “ আওয়মীলীগ সরকার কাজ করে দিনের আলোর মতো পরিষ্কার। আর রাতে কাজ করে চোর আর পুলিশ। বর্তমান সরকার দেশ ও দশের জন্য কাজ করছেন । তাই এই ধারাহিবকতা ধরে রাখতে পর্যায়ক্রমে দেশকে উন্নয়নের দিকে এগিয়ে নিয়ে যেতে হবে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাাসিনা বলেছিলেন পদ্মা সেতু নিজেদের অর্থায়নে করবেন। একটি নয় দুইটি পদ্মা সেতু করবেন। তার মধ্যে একটি মাওয়া-কাউরাকান্দি পদ্মা সেতুর কাজ শুরুর মাধ্যমে তিনি তার প্রমান রেখেছেন। আর দ্বিতীয়টি দৌলতদিয়া হইতে পাটুরিয়া পর্যন্ত পদ্মা সেতু করার কার্যক্রম দ্রুত শুরু হবে বলে জানান। প্রধানমন্ত্রী যে কথা বলেন সেটি করে দেখান। এই জন্য জাতিকে ধর্য্য ধরতে হবে বলে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রাণালয়ের মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন এমপি বক্তব্য বলেন রাজবাড়ী শহরের ইয়াসিন উচ্চ বিদ্যালয়ের নব-নির্মিত তিনতলা ভবনের উদ্ভোধন অনুষ্ঠানে।
তিনি আরো জানান, গনতন্ত্রকে টিকিয়ে রাখার জন্য ইউনিয়নের চেয়ারম্যান দলীয় মার্কা দিয়ে নির্বাচন করার ব্যবস্থা নিয়েছেন। বঙ্গবন্ধু সংগ্রাম করেছিলেন এদেশের স্বাধীনতার জন্য এবং তিনি সেটি বাস্তবে রুপ দিয়েছেন। জননেত্রী আজীবন সংগ্রাম করে যাচ্ছে সেই স্বাধীন দেশের জাতিকে উন্নত করার জন্য। এবং বাংলাদেশকে একটি সোনার বাংলা গড়তে। আপনারা ধর্য্য ধরে আমাদের সহযোগীতা করলে এই সরকার আরো উন্নয়ন করবে।
শনিবার সকাল সাড়ে ১০টায় রাজবাড়ী জেলা বার এসোসিয়েশনের আইনজীবিদের আয়োজনে সংবর্ধনা ও বেলা সাড়ে ১২টায় শহরের ইয়াসিন উচ্চ বিদ্যালয়ের নব-নির্মিত তিনতলা ভবনের উদ্ভোধন করেন।
মন্ত্রীর সংবর্ধনা অনুষ্ঠানে জেলা বারের সাধারন সম্পাদক কাজী আব্দুল বাড়ী কুটিন এর উপস্থাপনায় সভাপতিত্ব করেন বারের সভাপতি এ্যাডঃ আব্দুল মান্নান । এ সময় বারের সকল আইনজীবিবৃন্দ উপস্থিত ছিলেন।
পড়ে ইয়াসিন উচ্চ বিদ্যালয়ের নব-নির্মিত তিনতলা ভবনের উদ্ভোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রাণালয়ের মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন এমপি।
এতে ইয়াসিন উচ্চ বিদ্যালয়ের কার্যনির্বাহী কমিটির সভাপতি ও রাজবাড়ী পৌর মেয়র মহম্মদ আলী চৌধুরীর সভাপতিত্ব করেন।
সংবর্ধনা ও উদ্ভোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বন ও পরিবেশ বিষয়ক মন্ত্রণালয়ের উপমন্ত্রী আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি, রাজবাড়ী জেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ জিল্লুল হাকিম এমপি, সাধারন সম্পাদক কাজী কেরামত আলী এমপি, সানজিদা খানম এমপি, কামরুন নাহার চৌধুরী লাভলী এমপি, জেলা প্রশাসক জিনাত আরা, পুলিশ সুপার জিহাদুল কবির পিপিএম, সিভিল সার্জন ডাঃ মোঃ মাহবুবুল হক, জেলা পরিষদ প্রশাসক বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ আকবর আলী মর্জি, মুক্তিযোদ্ধা জেলা ইফনিট কমান্ডার মোহাম্মদ আলী, ইয়াসিন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাইদা খানম প্রমূখ।
বিকেল ৪টায় শহীদ খুশি বীর মুক্তিযোদ্ধা রেলওয়ে ময়দানে জেলা আওয়ামীলীগ কতৃক মাননীয় মন্ত্রীর সংবর্ধনা দেওয়া হয়।
সন্ধ্যায় রাজবাড়ী পৌর ভবন পরিদর্শন কালে মন্ত্রীকে সংবর্ধনা দেওয়া হয়।
পড়ে শহীদ খুশি বীর মুক্তিযোদ্ধা রেলওয়ে ময়দানে জেলা আওয়ামীলীগ কতৃক এক মনজ্ঞো সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্টিত হয়। সাংস্কৃতিক অনুষ্ঠানে সংগীত পরিবেশন করে বাউল শিল্পী মমতাজ বেগম এমপি।
রিয়াজুল করিম

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *