Connect with us

ঢাকা বিভাগ

সালথায় দুই পক্ষের সংঘর্ষে ১০ জন আহত: পুলিশের রাবার বুলেট নিক্ষেপ !

Published

on

saltha picসালথা প্রতিনিধি , মোঃ আবু নাসের ঃ
ফরিদপুরের সালথায় প্রভাব বিস্তারকে কেন্দ্র করে গ্রাম দুই পক্ষের সংঘর্ষে ১০ জন আহত হয়েছেন। সংঘর্ষের সময় ২০টি বসতঘর ভাংচুর ও লুটপাট করা হয়। গত শুক্রবার রাতে উপজেলার গট্টি ইউনিয়নের সিংহপ্রতাব গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থালে গিয়ে রাবার বুলেট নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, কয়েক দিন আগে সিংহপ্রতাপ গ্রামে ইব্রাহিম মোল্যার কিছু লোকজন প্রতিপক্ষ জাকির হোসেনের সাথে যোগদান করে। এনিয়ে ৩-৪ দিন ধরে উভয় পক্ষের মধ্যে টানটান উত্তেজনা চলছিলো। হঠাৎ করে শুক্রবার রাতে ইব্রাহিমের কিছূ লোকজন দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে জাকিরের লোকজনের বাড়িতে অতর্কিতভাবে হামলা চালায়। এসময় জাকিরের লোকজন হামলা ঠেকাতে এলে সংঘর্ষ বেধে যায়। রাত সাড়ে ৯টা থেকে রাত ২টা পর্যন্ত চলে এ সংঘর্ষ। সংঘর্ষ চলাকালে ২০টি বসতঘর ভাংচুর ও লুটপাট করা হয়। খবর পেয়ে সালথা থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে রাবার বুলেট নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এসময় পুরো এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। এতে উভয় পক্ষের অন্তত ১০ জন আহত হয়। আহতদের কয়েক জনকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। বাকিদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

সালথা থানা অফিসার ইনচার্জ (ওসি) ডিএম বেলায়েত হোসেন বলেন, প্রভাব বিস্তারকে কেন্দ্র করে ইব্রাহিমের লোকজন জাকিরের লোকজনের উপর হামলা চালায়। এনিয়ে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে শর্টগানের ১৫ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে। এঘটনায় এখনও পর্যন্ত থানায় কোন মামলা হয়নি। মামলা হলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *