Connect with us

ঝিনাইদহ

ঝিনাইদহের কালীগঞ্জে ইউপি চেয়ারম্যানের বাড়িতে বোমা হামলা

Published

on

bomaঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহের কালীগঞ্জে মাওলানা আলীনুর রহমান নামের এক ইউপি চেয়ারম্যান ও স্বতন্ত্র প্রার্থীর বাড়িতে বোমা হামলার ঘটনা ঘটেছে। রোববার গভীর রাতে দুর্বৃত্তরা তার বাড়িতে পর পর ২ টি বোমার বিস্ফোরণ ঘটায়। তবে এতে কোন হতাহতের ঘটনা ঘটেনি। মাওলানা আলীনুর রহমান কালীগঞ্জ উপজেলা জামায়াতের উন্নতম নেতা।
ইউপি চেয়ারম্যান মাওলানা আলীনুর রহমান জানান, তিনি উপজেলার ১নং সুন্দরপুর-দুর্গাপুর ইউনিয়নের চেয়ারম্যান ও বর্তমান স্বতন্ত্র ইউপি চেয়ারম্যান প্রার্থী। নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে দাঁড়ানোর কারনে গত কয়েকদিন ধরে তাকে রাতে প্রার্থীতা প্রত্যারের হুমকি ধামকি দেয়া হচ্ছিল। তিনি প্রার্থীতা প্রত্যাহার না করায় তার নীমতলাস্থ বাড়ীতে রোববার দিবাগত গভীর রাতে পর পর ২ টি বোমার বিস্ফোরণ ঘটানো হয়। ঘটনার সময় তিনি বাড়িতে ছিলেন না। বোমার বিকট শব্দে বাড়ির লোকজন ও আশপাশের এলাকাবাসীর মধ্যে আতংক বিরাজ করে।
কালীগঞ্জ থানার সেকেন্ড অফিসার ইমরান আলম জানান, ঘটনা শুনার পর রাতে তার বাড়িতে পুলিশ গিয়েছিল। তখন কিছু পাওয়া যায়নি। সকালে আবার সেখানে থানার এসআই নিরব হোসেন গেছেন। তিনি বাড়ির আশপাশ থেকে কিছু জর্দার কোর্টার টুকরা উদ্ধার করেছেন। তবে সেটি বিস্ফোরকদ্রব্যের অংশ কিনা তা পরীক্ষা নিরীক্ষা করে দেখা হবে।
তবে কালীগঞ্জ থানার ওসি আনোয়ার হোসেন বোমা বিস্ফোরণের বিষয়টি অস্বীকার করে বলেন, ইউপি চেয়ারম্যান খবর দেওয়ার পর সেখানে পুলিশ গিয়েছিল। কিন্তু বোমাবাজির কোন সত্যতা বা বাস্তবতা পুলিশ পায়নি।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *