Connect with us

ঠাকুরগাঁও

ঠাকুরগাঁওয়ে ছাত্রলীগের পৌর ও উপজেলা শাখা কমিটি গঠন

Published

on

বাংলাদেশ_ছাত্রলীগের_লোগো.svgআব্দুল আউয়াল, ঠাকুরগাঁও: আগামী এক বছরের জন্য ঠাকুরগাঁওয়ে ছাত্রলীগের পৌর ও উপজেলা কমিটি গঠন করা হয়েছে। শনিবার রাতে ঠাকুরগাঁও জেলা ছাত্রলীগের সভাপতি মাহবুব হোসেন রনি ও সাধারন সম্পাদক সানোয়ার পারভেজ পুলক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তি ছাত্রলীগের কমিটির অনুমোদন দেন।
পৌর কমিটির সভাপতি- রাশেদ হোসেন নান্নু, সাধারণ সম্পাদক- মেহেদী হাসান সবুজ, সহ সভাপতি- এসএম আসাদুজ্জামান জীবন, সাইদ আনজুম লামমীম, জাফর ইকবাল বাবু, আসাদুরজামান রবিউল, যুগ্ম সাধারণ সম্পাদক নাজরুল প্রধান রিপন, আরাফাত কাজী সাদ্দাম, জুয়েল ইসলাম শান্ত ও সাংগঠনিক সম্পাদক- মিরাজুল ইসলাম মিরাজ, রোহান আলী, মেহেদী হাসান।
অপরদিকে উপজেলা কমিটির সভাপতি- আব্দুল হালিম, সাধারণ সম্পাদক- নাজমুল হাসান হিমেল, সহ সভাপতি- রবিউল আওয়াল, রশিদুল ইসলাম রশিদ, সোহের রানা, সাজ্জাত হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক সায়েম কুরাইশী, মাহফুজুর রহমান দিপু, মোহাম্মদ নাসিম ও সাংগঠনিক সম্পাদক মাহফুজুর রহমান ফটিক, মাহাবুব আলম দিনার, আব্দুস সবুর। জেলা ছাত্রলীগের সানোয়ার পারভেজ পুলক বলেন, আগামী এক বছরের জন্য পৌর ও উপজেলা ছাত্রলীগের আংশিক কমিটির অনুমোদন দেওয়া হয়েছে।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *