Connect with us

ঠাকুরগাঁও

ঠাকুরগাঁওয়ে বিএনপি’র পৌর শাখার কাউন্সিল শুরু

Published

on

Thakurgawon BNP News 13 02 2016আব্দুল আওয়াল, ঠাকুরগাঁও: দীর্ঘ ৮ বছর পর শুরু হলো বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)’র ঠাকুরগাঁও পৌর শাখার ওয়ার্ড পর্যায়ের কাউন্সিল।এরই অংশ হিসেবে শুক্রবার বিকাল ৫টায় পৌরসভার ৯ নং ওয়ার্ড বিএনপি’র ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে।উক্ত কাউন্সিল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও জেলা বিএনপি’র সহ-সভাপতি ও পৌর মেয়র মির্জা ফয়সল আমিন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা বিএনপি’র সাঃ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান তৈমুর রহমান,সুলতানুল ফেরদৌস ন¤্র চৌঃ,সহ-সভাপতি,জেলা বিএনপি,আলহাজ্ব এ্যাডঃ আব্দুল হালিম, সভাপতি, পৌর বিএনপি,সাধারণ সম্পাদক,তারিক আদনান ও সাংগঠনিক সম্পাদক, প্রভাষক মোঃ দেলোয়ার হোসেন প্রমুখ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, আলী আকবর, সভাপতি, ৯ নং ওয়ার্ড বিএনপি,ঠাকুরগাঁও।
এসময় প্রধান অতিথির বক্তব্যে পৌর মেয়র মির্জা ফয়সল আমিন বলেন, দলের দূর্দিনে যারা সক্রিয় ছিল এবং যারা হামলা-মামলার শিকার হয়ে দল ত্যাগ করেনি তাদেরকেই মূল্যায়ন করা হবে।
এসময় ওয়ার্ড বিএনপি’র তৃণমুল নেতা-কর্মীদের মতামতের ভিত্তিতে সভাপতি হিসেবে নির্বাচিত হন আলী আকবর আলী, সাঃ সম্পাদক হিসেবে নির্বাচিত হন শাহরিয়ার আহম্মেদ জুয়েল ও সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হন আব্দুল করিম।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *