Connect with us

দেশজুড়ে

বগুড়ায় আত্মহত্যাসহ পৃথক ঘটনায় নিহত ৩

Published

on

Bogra _ Bangladesherpatro

ইমরান হোসেন, বগুড়া: বগুড়ার আদমদীঘীতে জুয়েল হোসেন (২২) নামের যুবক বিসাক্ত গ্যাস ট্যাবলেট খেয়ে আত্মহত্যা করেছে। সে দিনাজপুর সদরের রাজবাড়ি এলাকার আব্দুল জোব্বারের ছেলে। জুয়েল আদমীঘীর তালশন গ্রামে জমি কিনে মায়ের সাথে বসবাস করছিলেন। তার মৃত্যুর কারন এখনো জানা যায়নি। গতকাল শুক্রবার লাশ মর্গে পাঠিয়েছে পুলিশ। পুলিশ জানায় জুয়েল তার শয়ন কক্ষে গ্যাস বড়ি সেবন করে পরে হাসপাতালে নেওয়ার পথে সে মারা যায়।
এদিকে বগুড়ার শেরপুরে গাছ থেকে পড়ে গিয়ে নাইম হোসেন (১৩) নামের কিশোরের মৃত্যু হয়েছে। গতকাল শুক্রবার সন্ধায় উপজেলার কুসিম্বী ইউনিয়নের উত্তর আমইন গ্রামে এই ঘটনা ঘটে। এলাকাবাসি জানায় ওই গ্রামের চান মিয়ার ছেলে নাইম নারিকেল পারার জন্য গাছে উঠে পরে গিয়ে ঘটনাস্থলেই মারা যায়। এঘ টনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
অপর দিকে বগুড়ার কাহালু উপজেলায় পুকুর থেকে ভাসমান লাশ উদ্ধার করেছে কাহালু থানা পুলিশ। উপজেলার তেলিয়ান গ্রামে সাবেক ইউপি মেম্বার নূর মোহাম্মাদের বাড়ির পাশের একটি পুকুর থেকে গতকাল শুক্রবার রাতে পরিচয়হীন( ৫০) ব্যক্তির লাশ উদ্ধার করে লাশ মর্গে পাঠিয়েছে পুলিশ। ওই দিন বিকালে তার লাশ গ্রামের লোকজন দেখতে পেয়ে পুলিশে খবর দেয় পরে পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বগুড়া পাঠায়। তার পরনে সবুজ রঙ্গের চেক লুঙ্গি ও ডান হাতের মুঠির মধ্য কিছু টাকা ছিল। তার শরীরে আঘাতের কোন নমুনা পাওয়া যায়নি। পুলিশের ধারনা লোকটি পুকুরের পানিতে ডুবে মারা গেছে।
এদিকে ঘটনার সংবাদ পেয়ে বগুড়ার এ,এস,পি (বি-সাকেল) গাজিউর রহমান,কাহালু থানার ওসি সমিত কুমার কুন্ডু, ওসি (তদন্ত) আনিছুর রহমান ঘটনাস্থল পরিদশন করেছেন।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *