Connect with us

Highlights

ঠাকুরগাঁও রুহিয়ায় বীর মুক্তিযোদ্ধা আব্দুল জব্বার রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

Published

on

ঠাকুরগাঁও প্রতিনিধি : ১৯৭১ সালে মহান স্বাধীনতা যুদ্ধে অংশগ্রনকারী বীর মুক্তিযোদ্ধা মো: আব্দুল জব্বার সরকারকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়েছে। ১২ এপ্রিল (রবিবার) বিকাল ৪ টার সময় বীর মুক্তিযোদ্ধা আব্দুল জব্বার সরকার (৭৮) সেনিহারী গ্রামে নিজ বাড়ীতে মৃত্যু বরণ করেন (ইন্না—-রাজেউন)। আজ সোমবার সকাল ১১ টায় সদর উপজেলার রুহিয়া পশ্চিম ইউনিয়নের কানিকশালগাও গ্রামের পলাশ বাংলা উচ্চ বিদ্যালয় মাঠে তার নামাজে জানাযা অনুষ্ঠিত হয় এবং জানাযা শেষে তাকে তার পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

এর আগে তাকে রাষ্ট্রীয় সর্বোচ্চ সন্মান গার্ড অব অর্নার প্রদান করেন বাংলাদেশ পুলিশ বাহিনীর একটি চৌকষ দল । এ সময় উপস্থিত ছিলেন, ঠাকুরগাঁও সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন, ঠাকুরগাঁও সদর উপজেলা মুক্তিযোদ্ধা ইউনিট কমান্ডার সুবোধ চন্দ্র রায় প্রমুখ।

বীর মুক্তিযোদ্ধা আব্দুল জব্বারের মৃত্যুতে তার শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন, ঠাকুরগাঁও-১ আসনের মাননীয় সংসদ সদস্য জনাব রমেশ চন্দ্র সেন, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সভাপতি মুহা: সাদেক কুরাইশি, রুহিয়া থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আবু সাঈদ বাবু, রুহিয়া থানা বিএনপি’র সভাপতি বীরমুক্তিযোদ্ধা মোস্তফা কামাল, রুহিয়া প্রেসক্লাবের সভাপতি মো: আমিনুল হক সহ সকল সাংবাদিকবৃন্দ, ঠাকুরগাঁও জেলা জাকের পার্টির নেতৃবৃন্দ ও জেলা, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার সহ সকল মুক্তিযোদ্ধাগন।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *