Connect with us

দেশজুড়ে

শ্রীনগরে বাস-মাইক্রোবাস সংঘর্ষে একই পরিবারের ৩ জন নিহত

Published

on

মুন্সীঅগঞ্জরোমান হাওলাদার, মুন্সীগঞ্জ: ঢাকা-মাওয়া মহসড়কের মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার কেয়টখালি এলাকায় যাত্রীবাহী বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে স্বামী-স্ত্রী-বোনসহ একই পরিবারের ৩ জন নিহত ও ২ জন আহত হয়েছে। নিহত ৩ জন ও আহত ২ জন মাইক্রোবাসের যাত্রী ছিলেন। আজ রবিবার দুপুর সোয়া ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। ঘটনার পরপর ঢাকা-মাওয়া মহাসড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। এতে দুর্ঘটনা এলাকার দু’পাশে দীর্ঘ এলাকা জুড়ে যানযটের সৃষ্টি হয়।
হাসাড়া হাইওয়ে পুলিশ সার্জেন্ট হাসান জানান, ঢাকা থেকে মাওয়াগামী স্বাধীন পরিবহনের একটি বাস বিপরীত দিক থেকে আসা মাইক্রোবাসের মুখোমুখী সংঘর্ষ হলে ঘটনাস্থলেই স্বামী-স্ত্রী-বোনসহ ৩ জন নিহত হন।
প্রত্যক্ষদর্শীরা জানান বেলা ১২ টা ১০ মিনিটের দিকে কেয়ট খালী ব্রীজের আগে একটি বিকট শব্দ পাই এমন সময় দেখি মাইক্রোবাসের সামনের চাকা পাংচার হয়ে নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিকে চলে যায়। এমন সময় দ্রত গতিতে মাওয়াদিকে স্বাধীন পরিবহনের বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ঘটনা স্থলে ২ জন মারা যায় বাকি ৩ জনকে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়।
নিহতরা হলেন মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার বনশ্যামন্দ গ্রামের আজহার হোসেন মৃধা (৬০) তার স্ত্রী জাহানার বেগম (৫০) ও আহত ৩ জনের মধ্যে স্থানীয় হাসপাতালে নেওয়ার পর আজাহারের বড় বোন মাকসুদা বেগম (৬১) মারা যান। বাকী আহত মাউক্রোবাস ড্রাইভার কুরবান আলী (৫০) ও কাজের মেয়ে মরিয়ম বেগম (৪০) ২ জনকে স্থানীয় হাসপাতালে চিকিৎসার পর উন্নত চিকিৎসার জন্য মুমূর্ষ অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। ঘটনার দেড় ঘন্টা পর যান চলাচল স্বাভাবিক হয়।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *