Connect with us

দেশজুড়ে

তাজহাটে মাদক ও মাদক ব্যবসা নির্মূলে মুক্ত আলোচনা সভা

Published

on

আমিরুল ইসলাম রংপুর: ‍‍‌”চলো যাই যুদ্ধে মাদকের বিরুদ্ধে” এই প্রতিপাদ্যে রংপুর নগরীর তাজহাটে মাদক ও মাদক ব্যবসা নির্মূলে মুক্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
রবিবার বেলা ৩ ঘটিকায় ২৮নং ওয়ার্ডের তাজহাট স্কুল মোড়ে ‌’মাদক ও মাদক ব্যবসা নির্মূল উপদেষ্টা কমিটি’ তাজহাট এর আয়োজনে বিশিষ্ট ব্যবসায়ী বিপুল কুমার রায়ের সভাপতিত্বে ও এম নজরুল ইসলামের সঞ্চালনায় এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
এলাকার শত শত মাদক বিরোধী প্রতিবাদী জনতার উপস্থিতিতে মুক্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন ২৮নং ওয়ার্ড কমিউনিটি পুলিশিং এর সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফয়জার রহমান, মহনগর আওয়ামীলীগের সদস্য বিশিষ্ট ব্যবসায়ী সমর মহন্ত, ব্যবসায়ী আবুল কালাম, বেলাল হোসেন উত্তম পাল চৌধুরী, আব্দুর রাজ্জাক প্রমুখ।
বক্তরা এলাকায় মাদক নির্মূলে সরকারের পদক্ষেপকে সাদুবাদ জানিয়ে বলেন, ২৮নং ওয়ার্ড তথা ঐতিহ্যবাহী তাজহাট এলাকায় যারা মাদক সেবন ও ব্যবসা করছেন তাদেরকে স্বেচ্ছায় আর্ত্বসমর্পণ করতে অন্যথায় প্রশানকে সাথে নিয়ে তাদেরকে খুজে বের করে আইনের আওতায় তুলে দেওয়া হবে এবং মাদক ও মাদক ব্যবসা নির্মূলে এলাকার সকল সচেতন মহলকে এগিয়ে আসার আহবানও জানান তারা।
আলোচনা সভা শেষে উপস্থিত সকলকে মাদকের বিরুদ্ধে স্বোচ্ছার হতে শপথ করান বীর মুক্তিযোদ্ধা ফয়জার রহমান।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *