Connect with us

দেশজুড়ে

তেঁতুলিয়ায় পরকীয়ার জড়িয়ে শাশুড়িকে নিয়ে জামাই উধাও, ৯ দিন পর আটক

Published

on

পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড়ের তেঁতুলিয়ায় আপন মেয়ের জামাইয়ের প্রেমে শাশুড়ি পাগল শাশুড়ি প্রেমে জামাই। প্রেমের টানে গত ৯ দিন থেকে শাশুড়িকে নিয়ে জামাই উধাও। অবশেষে বুধবার ২৭ সেপ্টেম্বর ঐ দুই প্রেমিক শাশুড়ি জামাইকে আটক করেছে এলাকাবাসী । এমন লজ্জাজনক জঘ্ন্যতম পরকীয়ার ঘটনাটি ঘটে উপজেলার ভজনপুর ইউনিয়নের ডাক্টার পাড়া গ্রামে ।
এলাকা বাসী সুত্রে জানাজায় ডাক্টার পাড়া গ্রামের _ _ _ _ ইসলাম ও স্ত্রী _ _ _ _ বেগমের পরিবারে এক ছেলে ও তিন মেয়ে। গত ১০ বছর আগে _ _ _ _ এর বড় কন্যা _ _ _ _ বেগমের সাথে উপজেলার বুড়াবুড়ি ইউনিয়নের নাওয়াপাড়া গ্রামের _ _ _ _ ইসলামের সাথে বিয়ে হয়। বিয়ের পর_ _ _ _ ও _ _ _ _’র সংসারে দুটি কন্যা ও দুটি পুত্র সন্তান জন্মগ্রহন করে।
জানা যায়, বিয়ের ৮ বছর পর থেকে সংসারে শুরু হয় জামাই শাশুড়ির প্রেমের অশান্তি। জামাই শাশুড়ি পরকিয়ার কথা পরিবারের লোকজন জানতে পারলে একাধিকবার বিচার-শালিশ করেছে ইউ্নয়িন পরিষদ ও এলাকাবাসী। তার পরেও থেমে নেই জামাই শাশুড়ি ভালোবাসা। প্রেমের টানে গত ৯ দিন থেকে শাশুড়িকে নিয়ে জামাই উধাও হয়ে অবশেষে বাড়ী ফিরলে এলাকাবাসী ও পরিবারের লোকজন তাদের আটক করে ভজনপুর ইউনিয়ন পরিষদে নিয়ে আসে । ভজনপুর ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান মকসেদ আলী বলেন, এলাকাবাসী ও পরিবারের লোকজনদের উপস্থিতিতে বিচার সালিশ করে লিখিত ভাবে তাদের ছেড়ে দেওয়া হয়েছে।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *