Connect with us

দেশজুড়ে

পীরগঞ্জে অপহরণের ২৪ ঘণ্টা পর পুরোহিত উদ্ধার, আটক ১

Published

on

Rangpur-Purohit-Pic20160611105949পীরগঞ্জ(রংপুর) প্রতিনিধি: রংপুরের পীরগঞ্জ থেকে উত্তম কুমার মোহন্ত (৫০) নামে এক পুরোহিত অপহৃত হওয়ার ২৪ ঘণ্টা পর তাকে উদ্ধার করেছে পুলিশ। গতকাল শনিবার সকালে লালমনিরহাট থেকে তাকে উদ্ধার করা হয়। এ সময় ওই বাড়ির মালিক আনোয়ার হোসেনকে (৪০) আটক করেছে পুলিশ। শনিবার বিকেল ৪টায় উদ্ধারের বিষয়টি জানিয়ে প্রেস ব্রিফিং করেন রংপুর পুলিশ সুপার আব্দুর রাজ্জাক।
পুলিশ সুপার বলেন, শুক্রবার সকালে বিয়ে পড়ানোর কথা বলে পীরগঞ্জের সর্দারপাড়া এলাকার পুরোহিত উত্তম কুমার মোহন্তকে মুঠোফোনে গাইবান্ধা রেলস্টেশনে ডাকে অপহরণকারী চক্রটি। তাদের কথা মতো উত্তম কুমার সকাল ১০টার দিকে গাইবান্ধা রেলস্টেশনে গেলে তিন দুর্বৃত্ত তাকে ট্রেনে লালমনিরহাট নিয়ে যায়।
পরে সেখান থেকে অটোরিকশাযোগে তাকে আনোয়ার হোসেনের বাড়িতে আটক করে তার ছেলে আকাশের কাছে দেড় লাখ টাকা মুক্তিপণ দাবি করে অপহরণকারীরা।
এদিকে, আকাশ রাত ৯টার দিকে বিষয়টি পুলিশকে অবহিত করলে অতিরিক্ত পুলিশ সুপার (সার্বিক) আবদুল্লাহ আল ফারুকের নেতৃত্বে পুলিশের একটি দল মোবাইল ফোনের সূত্র ধরে লালমনিরহাটে অভিযান শুরু করে। অভিযানের এক পর্যায়ে শনিবার সকাল ১০টার দিকে পুরোহিত উত্তম কুমারকে উদ্ধার করা হয়। এ সময় আটক করা হয় আনোয়ারকে।
পুলিশ সুপার আরও বলেন, আটক আনোয়ারকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ ঘটনার সঙ্গে আর কারা জড়িত কিংবা এর সঙ্গে জঙ্গি সম্পৃক্ততা আছে কিনা তাও খতিয়ে দেখছে পুলিশ। এ ঘটনায় উত্তম কুমারের ছেলে আকাশ মোহন্ত বাদী হয়ে মামলার প্রস্তুতি নিচ্ছেন বলেও জানান পুলিশ সুপার।

 

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *