Connect with us

দেশজুড়ে

পীরগঞ্জে হেযবুত তওহীদের উদ্যোগে জঙ্গিবাদ সন্ত্রাসবাদ বিরোধী আলোচনা সভা

Published

on

বক্তব্য রাখেন হেযবুত তওহীদ রংপুর জেলা শাখার সভাপতি আব্দুল কুদ্দুস শামীম

পীরগঞ্জ প্রতিনিধি: রংপুরের পীরগঞ্জে হেযবুত তওহীদের উদ্যোগে জঙ্গিবাদ সন্ত্রাসবাদ ও সাম্প্রদায়িকতা বিরোধী জনসচেতনতামুলক প্রামাণ্যচিত্র প্রদর্শন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
হেযবুত তওহীদ সদস্য মো. নোমান ইবনে বাসির এর সঞ্চালনায় শুক্রবার (২২ডিসেম্বর) সন্ধায় উপজেলার ১০নং শানেরহাট ইউনিয়ন পরিষদ মাঠে হেযবুত তওহীদ সদস্য মো. খন্দকার রাসেল আহম্মেদ এর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে হেযবুত তওহীদের নিঃস্বার্থ উদ্যোগের সাফল্য কামনা করে বক্তব্য রাখেন শানেরহাট ইউনিয়ন আ’লীগের সভাপতি মো. সেলিম সরকার।
হেযবুত তওহীদের চলমান কার্যক্রম তুলে ধরে উপস্থিত সকলকে চলমান যাবতীয় অন্যায় অশান্তির বিরুদ্ধে প্রিয় মার্তৃভুমিকে রক্ষার্থে ঐক্যবদ্ধ হওয়ার আহবানে বক্তব্য রাখেন অনুষ্ঠানের মুখ্য আলোচক হেযবুত তওহীদ রংপুর জেলা শাখার সভাপতি মো. আব্দুল কুদ্দুস শামীম।
হেযবুত তওহীদের নিঃস্বার্থ উদ্যোগের সাথে একাত্বতা ঘোষনা করে অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দৈনিক বজ্রশক্তি ও জেটিভি নিউজের রংপুর বিভাগীয় ব্যুরো প্রধান মো. আমিরুল ইসলাম, হেযবুত তওহীদ মিঠাপুকুর উপজেলা শাখার সভাপতি মো. রুহুল আমিন, শানেরহাট ইউনিয়ন আ’লীগের আইন বিষয়ক সম্পাদক রফিক সরকার, ইউনিযন আ’লীগের সদস্য নুর মোহাম্মাদ খান, ৭নং ওয়ার্ড আ’লীগের সভাপতি আব্দুল বারী, ৮নং ওয়ার্ড আ’লীগের সভাপতি রওশন হাবীব, কাইয়া পুকুর নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এমদাদুল হক প্রধান, জাহাঙ্গীরাবাদ উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক জাহেদুল আলম, দলিল লেখক ও ইজারাদার ফজলুল হক মিয়াসহ
অন্যান্য অতিথিবৃন্দ।
অনুষ্ঠানের শুরুতে হাজারো প্রতিবাদী জনতার উপস্থিতিতে জঙ্গিবাদ সন্ত্রাসবাদ বিরোধী জনসচেতনতামুলক প্রামাণ্যচিত্র ও রাজধানী ঢাকায় জঙ্গিবাদ বিরোধী বিশাল জনসভায় হেযবুত তওহীদের মাননীয় এমামের একটি ভিডিও বক্তব্য প্রজেক্টরের মাধ্যমে প্রদর্শণ করা হয়।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *