Connect with us

খেলাধুলা

বাংলাদেশের ২৭৫-ব্যাট করছে ইংল্যান্ড

Published

on

Bangladesh+bowler+Rubel+Hossain+reacts+during+an+unsuccessful+LBW+decision+against+England's+batsman+Moeen+Ali+during+their+Cricketস্পোর্টসডেস্ক:  ইংল্যান্ডের বিপক্ষে বিশ্বকাপের গ্রুপপর্বের গুরুত্বপূর্ণ খেলায় ব্যাট করতে নেমে শুরুটা ভাল হয়নি বাংলাদেশের। তবে মাহমুদউল্লাহর সেঞ্চুরি ও মুশফিকুর রহিমের হাফসেঞ্চুরিতে লড়াইয়ের পুঁজি পেতে সমস্যা হয়নি টাইগারদের। ৭ উইকেটে ২৭৫ রান করেছে বাংলাদেশ। সঙ্গে দেশের প্রথম ক্রিকেটার হিসেবে বিশ্বকাপে সেঞ্চুরির রেকর্ড গড়েছেন মাহমুদউল্লাহ।

অস্ট্রেলিয়ার অ্যাডিলেড ওভালে টসে হেরে ব্যাট করতে নেমে খেলার প্রারম্ভেই পেসার জেমস অ্যান্ডারসনের বোলিংয়ে নাকাল হয়েছে বাংলাদেশ। ভাল শুরুর আগে সাজঘরে ফিরেছেন তামিম ইকবাল (২) ও ইমরুল কায়েস (২)। তাদের বিদায়ের পর দলের হাল ধরেছেন মাহমুদউল্লাহ ও সৌম্য সরকার।

দেশের প্রথম ক্রিকেটার হিসেবে বিশ্বকাপে সেঞ্চরি করে আউট হয়েছেন মাহমুদউল্লাহ (১০৩)। সঙ্গে ক্যারিয়ারের প্রথম ওয়ানডে সেঞ্চুরির দেখাও পেয়েছেন তিনি। মূলত তার ব্যাটিংয়েই লড়াইয়ের পুঁজি পেয়েছে বাংলাদেশ। ভাল খেলেছেন মুশফিকুর রহিম ও সৌম্য সরকার। মুশফিক ৮৯ ও সৌম্য ৪০ রান করেছেন। শেষ অবধি ৭ উইকেটে ২৭৫ রান করেছে বাংলাদেশ।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *