Connect with us

দিনাজপুর

বিরামপুরে অজ্ঞাত যুবকের মৃতদেহ উদ্ধার

Published

on

3b7d0b8a59155ae07cb4df0189d5dd75শাহ্ আলম মন্ডল, দিনাজপুর: দিনাজপুরের বিরামপুরে দিনাজপুর -বিরামপুর মহাসড়কের পাশে শালবাগান ঢিপি নামক স্থানে অবস্থিত পুলিশ বক্সের সন্নিকটে মঙ্গলবার সকালে এক অজ্ঞাত যুবকের মৃতদেহ উদ্ধার করেছে বিরামপুর থানা পুলিশ।
পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা যায়, দিনাজপুর- বিরামপুর মহাসড়কের পাশে শ্যামপুর এলাকার শালবাগানে মঙ্গলবার সকালে এক যুবকের মৃতদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে সংবাদ দেন। পরে পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে। প্রাথমিক সুরতহাল প্রতিবেদন তৈরি করে মৃতদেহ ময়নাতদন্তের জন্য দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
বিরামপুর থানার এস,আই শাহ আলম জানান, প্রায় ২৮ বছর বয়সী শ্যাম বর্ণ ও হালকা পাতলা গড়নের ঐ যুবকের গলায় গামছা পেঁচানো ছিল।
পুলিশের ধারণা, দুর্বত্তরা গলায় গামছা পেঁচিয়ে শ্বাস রোধ করে যুবককে হত্যা করেছে। হত্যার কারণ জানা যায়নি। মৃত ব্যক্তির পরিচয় এখনো পাওয়া যায়নি। মৃত ব্যক্তির পরনে চেক শার্ট ও জিন্সের প্যান্ট ছিল। দিনাজপুরের ফুলবাড়ি সর্কেলের এ,এস,পি ফয়জুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ব্যাপারে পুলিশের এস, আই বাবুল চন্দ্র পাল বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *