Connect with us

গাইবান্ধা

সুন্দরগঞ্জ ইউপি নির্বাচনের দাবীতে লিফলেট প্রচারণা

Published

on

Gaibandha NEWS  (1)গাইবান্ধা প্রতিনিধি: সীমানা সংক্রান্ত জটিলতায় গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার চন্ডিপুর ইউনিয়ন পরিষদের নির্বাচন বন্ধ থাকায় এলাকাবাসির পক্ষ থেকে নির্বাচনের দাবীতে লিফলেটের মাধ্যমে প্রচারণা শুরু হয়েছে। নির্বাচনের সম্ভাব্য ইউপি প্রার্থীরা নির্বাচনের দাবি সম্বলিত লিফলেট ছাপিয়ে তা ইউনিয়নবাসির মধ্যে বিতরণ করছেন।
ইউনিয়নের পাঁচপীর বাজার, সীচা বাজার, কামারের বাজার ও চৌরাস্তা মোড়সহ বিভিন্ন বাজারে সকল শ্রেণি-পেশার মানুষের মধ্যে এসব লিফলেট বিতরণ করা হচ্ছে। প্রচারিত লিফলেটে তিনি উল্লেখ করা হয়, বাংলাদেশ নির্বাচন কমিশন দ্বিতীয় পর্যায়ে ইউপি নির্বাচনে এ উপজেলার ১৫টির মধ্যে চন্ডিপুরসহ ১২ ইউপি’র তফশীল ঘোষণা করে এবং নিদিষ্ট সময়ের মধ্যে চেয়ারম্যান, সংরক্ষিত ও সাধারণ আসনের প্রতিদ্বন্দী প্রার্থীগণ মনোনয়ন পত্র দাখিল করেন। ইউনিয়নের নির্বাচন পূর্ব সকল প্রস্তুতি সম্পন্ন করে স্থানীয় প্রশাসন।
কিন্তু বর্তমান ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা আহম্মেদ সীমানা সংক্রান্ত জটিলতা উল্লেখ করে হাইকোর্টে রীট পিটিশন দায়ের করেন (যার নং- ১০০৩০/১৫)। ফলে চুড়ান্ত পর্যায়ে এসে চন্ডিপুর ইউনিয়নের নির্বাচন বন্ধ হয়ে যায়। এখন ইউনিয়নবাসির দাবি সংশ্লিষ্ট জটিলতা দ্রুত নিরসন করে চন্ডিপুর ইউনিয়নে নির্বাচন দেয়া হোক।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *