Connect with us

Highlights

মুন্সীগঞ্জের সিরাজদিখানে মায়ের আঘাতে শিশুর মৃত্যু

Published

on

মুন্সীগঞ্জের সিরাজদিখানে মায়ের হাতে ‘খুটার আঘাতে’ আট বছরের শিশু দোলা আক্তারের মৃত্যু হয়েছে। এরপর থেকে শিশুটির মা পলাতক রয়েছেন। রোববার দুপুর আড়াইটার দিকে উপজেলার মালখানগর ইউনিয়নের উত্তর ফুরসাইল গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, ফুরসাইল গ্রামের দুলাল শেখের শিশু মেয়ে দোলা আক্তার পুকুরে গোসল করতে নামলে মা রুপা আক্তার পুকুর থেকে উঠতে বলেন। কিন্তু পুকুর থেকে দোলা আক্তার না উঠলে রুপা আক্তার উত্তেজিত হয়ে কাঠের খুটা (মাঠে গরু বাঁধার বস্তু) দিয়ে পানির মধ্যে আঘাত করলে দোলার মাথায় লাগে। এতে দোলা গুরুতর আহত হয়।

পরে এলাকাবাসী দোলাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত্যু ঘোষণা করেন। চিকিৎসক জানান, অতিরিক্ত রক্তক্ষরণের কারণে শিশুটির মৃত্যু হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ঘটনার পর থেকে নিহত শিশু দোলা আক্তারে মা রুপা আক্তার পলাতক রয়েছেন।

এ বিষয়ে সিরাজদিখান থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আজগার হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। পরবর্তী আইনগত ব্যবস্থাগ্রহণ প্রক্রিয়াধীন।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *