Connect with us

দেশজুড়ে

মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে সাংবাদিক রোমান; থানায় অভিযোগ

Published

on

সিরাজদিখান(মুন্সিগঞ্জ)প্রতিনিধি: মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে মাদক ব্যবসায়ীদের হামলায় গুরুত্বর আহত সাংবাদিক রোমান । জানা যায়, মৃত আয়ব আলীর ছেলে জাকির (৪৫), নাহিদ (২৩) পিতা-অজ্ঞাত, মো. মহিউদ্দিন এর ছেলে মো. তাপস (৩২) সহ অজ্ঞাত নাম আরো ৪/৫ জন কে আসামি করে অভিযোগ দায়ের করা হয়েছে। তারা সবাই চোরমর্দ্দন গ্রামের বাসিন্দা।
রশুনীয়া ইউপি চেয়ারম্যান ইকবাল হোসেন খবর পেয়ে সাংবাদিক রোমান হাওলাদার কে উপজেলা স্বাস্থ্য কম্পেলেক্সে দেখতে যান এবং এরকম নেক্কার জনক ঘটনার তীব্র নিন্দা জানান। তিনি বলেন, যারা মাদক ব্যবসায়ীদের সহযোগীতা করে তারা দেশের শত্রু, জাতির শত্রু, আমাদেরও শত্রু।
উপজেলা স্বাস্থ্য কম্পেলেক্সে স্বাস্থ্য কর্মকর্তা ডা. দুলাল জানান, রোগীর অবস্থার অবনতি ঘটলে তাকে তাকে আজ রবিবার সকালে ঢাকার মিডফোর্ট হাসপাতালে রেফার্ড করা হয়েছে।
সিরাজদিখান থানার ভারপ্রপ্ত কর্মকর্তা (ওসি) ইয়ারদৌস হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে আইন আনুগ ব্যবস্থা গ্রহন করা হবে।
উল্লেখ্য, গত শুক্রবার রাতে পরিকল্পিত ভাবে আমাকে বাড়ি থেকে ডেকে আনে জাকির, নাহিদ, তাপসসহ আরো কয়েকজন সন্ত্রাসী। পরে নির্জন এলাকায় নিয়ে রশি দিয়ে হাত পা বেঁধে ও গলায় রশির দিয়ে শাস রোধ করার চেষ্টা করে এবং মারধর করতে থাকে। এসময় তার আর্তচিৎকারে এলাকাবাসী উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *