Connect with us

বিনোদন

‘ম্যাজিশিয়ান’ চরিত্রে সাংবাদিক ফারুক

Published

on

FARUK Rangpur 01রংপুর প্রতিনিধি: ফরহাদুজ্জামান ফারুক। ঢাকায় প্রাইভেট ভার্সিটিতে পড়ালেখার পাশাপাশি শিখেছেন মজার মজার ম্যাজিক। যখন তখন হাতের ইশারায় ম্যাজিক ডাউনলোড করেন। ছোট ছোট ছেলে মেয়েদের ম্যাজিক শেখান। কিন্তু তার এই ম্যাজিক পছন্দ করেন না কোটিপতি তমাল মাহবুব। তাইতো ফারুককে ম্যাজিক ছেড়ে দেয়ার পরামর্শ দেন তিনি।
একদিন অচমকা এক দূর্ঘটনা ঘটে। তমাল মাহবুবের কোটিপতি হবার মূল্যবান সেই জিনিসটি ম্যাজিক দিয়ে উধাও করে ফেলেন ফারুকের এক ছাত্র। আর এতেই পাল্টে যান তমাল। ছুটে যান ফারুকের কাছে। এরপর ঘটতে থাকে না ঘটনা। তারও আগে কোটিপতি তমালের একের পর এক কান্ড দেখে মাথায় হাত পরে গ্রামবাসীর।
শেষ পর্যন্ত তমাল হারায় তার প্রিয়তমা মার্জিয়া মিমিকে। এভাবেই একটি ‘কয়েন’-কে ঘিরে ঘটতে থাকে নানান সব মজার ঘটনা। আর সেই সব ঘটনার ফাকে বিশেষ চরিত্রে দেখা যাবে রংপুরের তরুণ সাংবাদিক ফারুককে। এটি ‘কয়েন’ নাটকের গল্প।
দৈনিক দাবানল ও বাংলামেইল এর স্টাফ রিপোর্টার সাংবাদিক ফরহাদুজ্জামান ফারুককে এই ‘কয়েন’ নাটকে দেখা যাবে ‘ম্যাজিশিয়ান’ চরিত্রে! আসছে ঈদ উপলক্ষ্যে স্পুন প্রোডাকশন নির্মিত নাটকটি রচনা ও পরিচালনা করেছেন ইভান মলি­ক। কমেডিনির্ভর এই নাটকটিতে অভিনয় করেছেন- তমাল মাহবুব, মার্জিয়া মিমি, এম এ মজিদ, সোহাগ রহমত, রিবু, ইভান মলি­ক, শীতল, কাফি, শুভ, আলমগীর, জুয়েল, তুষারসহ আরো অনেকে। রংপুর ও ঢাকার বিভিন্ন লোকেশনে চিত্রায়িত হাস্যরসে ভরা নাটকটি এবার ঈদে স্যাটেলাইট টেলিভিশন চ্যানেলে প্রচার হবে।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *