Connect with us

Highlights

রংপুরের তাজহাটে ত্রাণের দাবিতে বিক্ষোভ করছে কর্মহীন এলাকাবাসী

Published

on


রংপুর প্রতিনিধি:
রংপুর নগরীর তাজহাট গলাকাটা মোড়ে কুড়িগ্রাম ঢাকা মহাসড়ক অবরোধ করে ত্রাণের দাবিতে বিক্ষোভ করছে কর্মহীন এলাকাবাসী।
মঙ্গলবার বেলা ১১টা থেকে বিরতিহীনভাবে রসিক ২৮নং ওয়ার্ডের সর্বস্তরের কর্মহীন জনতা মহাসড়ক অবরোধ করে ত্রাণের দাবিতে বিক্ষোভ কর্মসূচি পালন করে।
উক্ত বিক্ষোভ কর্মসূচিতে তাজহাট আনসারী মোড় এলাকার বস্তির সকল কর্মহীন লোক অংশগ্রহণ করেন।
চলমান বিশ্বব্যাপী করোনাভাইরাস মহামারীতে অঘোষিত লকডাউনে ঘরে আটকে পড়া কর্মহীন মানুষের জন্য সরকারের দেওয়া বরাদ্দকৃত ত্রাণ সুষম বন্টন ও প্রকৃত কর্মহীনদের কাছে পৌঁছানোর জন্য দাবি জানানো হয়।

সড়ক অবরোধ ও বিক্ষোভে অংশগ্রহণকারী সোহাগী বেগম ও বিপুল সরকার বলেন, করোনাভাইরাস মহামারীতে অঘোষিত লকডাউনে তাজহাট আনসারী মোড় এলাকার শত শত কর্মহীন পরিবার না খেয়ে দিনাতিপাত করছে।
সেদিকে সিটি কর্পোরেশন ও সরকারের কোনো কর্মকর্তার দৃষ্টি নেই।
তাই দ্রুত এসব এলাকার কর্মহীন মানুষের তালিকা করে খাদ্য সামগ্রী ঘরে ঘরে পৌঁছে দেওয়ার জোর দাবি জানান। সেই সাথে ত্রাণ প্রদানে স্বজনপ্রীতি রোধেরও দাবি জানান ত্রাণ থেকে বঞ্চিত এসব কর্মহীন লোকেরা।
যতক্ষণ পর্যন্ত প্রশাসনের পক্ষ থেকে তাদের এই দাবি মেনে নিয়ে আশ্বাস না দেওয়া হবে ততক্ষণ পর্যন্ত উক্ত কর্মসূচি চালিয়ে যাবেন বলে জানান তারা।
দুপুর ২ ঘটিকা এ রিপোর্ট লেখা পর্যন্ত বিক্ষুব্ধ জনতা তাজহাট গলাকাটা মোড়, তাজহাট মোড় ও আনসারী মোড়সহ তাজহাট এলাকার গুরুত্বপূর্ণ প্রবেশদ্বারগুলো অবরোধ করে ত্রাণের দাবিতে বিক্ষোভ করছেন।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *