Connect with us

Highlights

রংপুর নগরীতে শতাধিক অসহায়, দুস্থ মানুষের মাঝে খাবার দিল জেলা ছাত্রলীগ

Published

on

হাসান আল সাকিব, রংপুর:

“আর্ত-মানবতার সেবায় দেশ ও মানুষের সংকটের সময় মা,মাটি ও মানুষের পাশে বঙ্গবন্ধুর আদর্শের সংগঠন ছাত্রলীগ। দেশরত্ন শেখ হাসিনার ভ্যানগার্ড ছাত্রলীগ অসহায় মানুষের পাশে আছে ও থাকবে। শেখ হাসিনার নির্দেশ ঘরে থেকে করোনা ভাইরাসের বিরুদ্ধে যুদ্ধে জয়লাভ করতে হবে বাঙালীকে”।এই প্রতিপাদ্যকে সামনে রেখে রংপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে ও রংপুর চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজ এর সহোযোগীতায় অসহায়,দুস্থ মানুষের মাঝে চাল,ডাল,তেল,আলু বিতরণ করা হয়েছে।

সোমবার বিকালে রংপুর মহানগরীর মুলাটোল পাকার মাথা, হকের গলি,সেনপাড়ায় প্রায় শতাধিক পরিবারের মাঝে এই খাদ্য বিতরণ করেন রংপুর জেলা ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান রনি।তিনি বলেন,বিশ্বে করোনা ভাইরাস মহামারী আকার ধারণ করেছে। সরকার ইতোমধ্যে মানুষকে ঘরে থাকার নির্দেশ দিয়েছে। এতে করে দিন খেটে খাওয়া মানুষেরা বিপাকে পড়ছেন। তাদের মাঝে খাদ্য সংকট দেখা দিয়েছে। হতদরিদ্র মানুষের কথা চিন্তা করে আমার জেলা ছাত্রলীগের উদ্যোগে প্রায় এক শত দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করেছি। তিনি আরও বলেন,করোনা ভাইরাস সচেতনতায় প্রথম থেকেই মাঠ পর্যায়ে কাজ করছে রংপুর জেলা ছাত্রলীগ। সচেতনতামুলক লিফলেট, সাবান,মাস্ক বিতরণ সহ বিভিন্ন ভাবেই জনসাধারণকে সচেতন করছে জেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ ।

অসহায়, দুস্থ মানুষের মাঝে খাদ্য বিতরণে উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সহ সভাপতি শরিফুল ইসলাম শরিফ, যুগ্ম-সাধারণ সম্পাদক মোস্তফ পারভেজ জিয়ন, সাংগঠনিক সম্পাদক, আদনান হোসেন প্রমুখ।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *